আজ পূর্ব শাহতলীতে বিরাট ওয়াজ ও দোয়ার মাহফিল

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব শাহ্তলী কেন্দ্রীয় জামে মসজিদ এবং পূর্ব শাহতলী হিফজুল কুরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার উদ্যোগে আজ ২৬ জানুয়ারী বিকাল ৩ঘটিকায় ওয়াজ ও দোয়ার মাহফিল মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

মাহফিলে ওয়াজ করবেন ঢাকা মসজিদুল জুমা কমপ্লেক্স এর খতিব আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কুরআন মাওলানা আব্দুল হাই মোহাম্মদ সাইফুল্লাহ, ঢাকা বাইতুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন বক্তা হযরত মাওলানা মুফতি মিজানুর রহমান।

মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

মাহফিলে সভাপতিত্ব করবেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন। মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাসুদুর রহমান নান্টু, পূর্ব শাহতলী কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী আলহাজ¦ আব্দুর রহিম গাজী।

পূর্ব শাহতলী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো: শাহাদাৎ হোসাইন পরিচালনায় আরো ওয়াজ করবেন চাঁদপুর ওয়ারলেছ বাজার জামে মসজিদের খতিব হযরত মাওলানা দ্বীন ইসলাম চাঁদপুরী, হাজীগঞ্জ মালীগাঁও বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা মো: মামুন হোসাইন চাঁদপুরী।

মাহফিলে সকল ধর্মপ্রান মুসলমান ভাইদের অংশ গ্রহন করে অশেষ নেকী হাছিল করার জন্য মাহফিল উদযাপন ও বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সাইফুল কবির চৌধুরী আহ্বান জানিয়েছেন। মাহফিলে সার্বিক ব্যবস্থাপনায় থাকবেন মো: জহির হোসেন চৌধুরী।

এ ব্যাপারে মাহফিল উদযাপন ও বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সাইফুল কবির চৌধুরী গতকাল দৈনিক চাঁদপুর খবরকে জানান, মাহফিলের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ওয়াজিনে কেরামগণসহ মেহেমান বৃন্দগণ যথারীতি আসবে। ইতিমধ্যে সকল মেহেমানদের সফরসূচী চূড়ান্ত করা হয়েছে। মাহফিলকে সফলভাবে সম্পন্ন করতে বিশেষ করে এলাকাবাসীসহ সবার সহযোগিতা কামনা করছি।

 

সম্পর্কিত খবর