চান্দ্রায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

স্টাফ রিপোর্টারঃ আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী গণসংযোগ করেছেন।সোমবার বিকেল ৫টায় চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা বাজার ও চান্দ্রা চৌরাস্তা ব্যবসায়ীসহ সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি।

গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি প্রার্থী ছিলাম, নেত্রী আমাকে মনোনয়ন দেয়নি। আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছি। আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েও নৌকার প্রচারনায় ব্যস্ত ছিলাম। এবছর আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা রাখি নেত্রী আমাকে চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবে।আমি নৌকা পেলেই চেয়ারম্যান পদে নির্বাচন করব, বিদ্রোহী প্রার্থী হয়ে নয়।মনোনয়ন না পেলে আমি স্বতন্ত প্রার্থী হয়ে নির্বাচন করব না।আমি বিগত দিনে নৌকার পক্ষে ছিলাম ভবিষ্যতেও থাকবো।বিদ্রোহী প্রার্থীর পক্ষে আমি কখনো ছিলাম না, বিদ্রোহী প্রার্থী ও আমি হব না।

উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন খান,হাবিবুল বাশার খন্দকার, অর্থ বিষয়ক সম্পাদক স্বপন পাটওয়ারী,ইউপি সদস্য মিজানুর রহমান, আব্দুস কুদ্দুছ মিন্টু, ছলেমান শেখ, সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর খান,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবু সুফিয়ান, সাধারণ আলাউদ্দি, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ের সম্পাদক রমজান গাজী, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাসির গাজী, চান্দা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মমিন হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগযুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর