হাজীগঞ্জে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় আহত ১২ জন

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে শৈতপ্রবাহের ফলে ঘন-কুয়াশায় একদিনে পৃথক চারটি সড়ক দূর্ঘটনায় ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) হাজীগঞ্জ-কচুয়া সড়কে কাঁঠালি বাদামতলী এলাকায় বালুবাহী ট্রাক ও মাইক্রোবাসের (হাইস) মুখোমুখি সংঘর্ষ, পাতানিশে মোটরসাইকেল, হাজীগঞ্জ-রামপুর সড়কে অটোরিকশা এবং সেন্দ্রা-কামতা সড়কে সিএনজিচালিত স্কুটার উল্টে আহত হন। এরমধ্যে গুরুতর আহত ২ জনকে ঢাকায় রেপার করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে ঘনকুয়াশার ফলে হাজীগঞ্জ-কচুয়া সড়কের উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ এলাকায় একটি দ্রুতগতির সিএনজিচালিত স্কুটার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ৫জন গুরুতর আহত হন। তারা হলেন, মো. আরাফাত হোসেন (১৭), হাবীবুর রহমান (২০), সালমা আক্তার (২৪), সিরাজুল ইসলাম বেপারী (৭০) ও রনি (৪৫)।

সকাল ৯টার দিকে হাজীগঞ্জ সদর ইউয়িনের হাজীগঞ্জ-মৈশাইদ থেকে রামপুর বাজারে যাওয়ার পথে একটি অটোরিকশা উল্টে গুরুতর আহত হন সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি। বেলা ১১টার দিকে হাজীগঞ্জ-কচুয়া- গৌরিপুর সড়কের উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের কাঁঠালি-বাদামতলী এলাকায় বালুবাহী পিকআপ (মিনি ট্রাক) ও মাইক্রোবাসের (হাইস) মুখোমুখি সংঘর্ষে ড্রাইভারসহ ৫ জন গুরুতর আহত হন।

আহতরা হলেন শাহিন বেগম (৪৫), সালেহা বেগম (৬০), মো. খোকন (২২), ফাতেমা আক্তার (৫), সুলতানা রাজিয়া (৩৬)। এ ছাড়াও উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা ও ফরিদগঞ্জের কামতা সড়কে কামতা এলাকায় একটি দ্রুতগামি সিএনজি উল্টে ২ জন গুরুতর আহত হয়। তারা হলেন, সাদ্দাম হোসেন (২৫) ও মফিজুল ইসলাম (২৫)। আহতরা সবাই হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

চিকিৎসার বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা নঈম বলেন, আজ (মঙ্গলবার) দুপুরের মধ্যে ৪টি দুর্ঘটনার ১২ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ২ জনকে ঢাকায় রেপার করা হয়েছে। ঘনকুয়াশার কারণেই দুর্ঘটনা বাড়ছে বলে তিনি জানান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে বালুবাহী পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ী ২টি থানা হেফাজতে রয়েছে।

সম্পর্কিত খবর