আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর তালিকায় অ্যাড. নাজমুন নাহার

মামুন হোসাইনঃ চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ ) আসনে আওয়ামীলীগের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থীর তালিকায় যুক্ত হলো নারী নেত্রী অ্যাড. নাজমুন নাহার অনি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে পৌর এলাকায় আওয়ামীলীগের উন্নয়ন প্রচার সমাবেশে স্থানীয় লোকজনের পক্ষে এই ঘোষনা দেন পৌরসভার প্যানেল মেয়র আ: মান্নান পরান।

অ্যাড. নাজমুন নাহার অনি উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ছাড়া আওয়ামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় নেতা এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর একমাত্র মেয়ে।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ রাজনীতিবীদ বাবার হাত ধরে বেড়ে ওঠা অ্যাডভোকট নাজমুন নাহার অনি ঢাকা ইডেন কলেজ ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বপালন করে আসছেন। দীর্ঘদিন রাজনীতিতে থাকার কারনে ফরিদগঞ্জ উপজেলার রাজনীতি, স্বেচ্ছাসেবী ও পেশাজীবি সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। ইতোমধ্যে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে বিশাল কর্মী বাহিনী গড়ে উঠেছে তার।

পৌর এলাকার ৪নং ওয়ার্ডে আয়োজিত সরকারের উন্নয়ন প্রচার সমাবেশে প্যানেল মেয়র আ: মান্নান পরান এর সভাপতিত্বে ও সাখাওয়াত হোসেন মিন্টুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাড. মোহাম্মদ আলী হোসেন, উপেজলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি হালিমা বেগম, পৌরসভার ক্যাশিয়ার গিয়াস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসম্পাদক রাজীব মজুমদার, জেলা ছাত্রলীগের উপনাট্য বিষয়ক সম্পাদক শরীফ মৃধা।

সম্পর্কিত খবর