চাঁদপুরে জেলা শীল সমিতির শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা সম্পন্ন

স্টাফ রিপোর্টার : আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে চাঁদপুর জেলা শীল সমিতির আয়োজনে শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা সম্পন্ন হয়েছে।

গতকার ৩১ ভাদ্র ১৮ সেপ্টেম্বর সোমবার চাঁদপুর জেলা শীল সমিতির আয়োজনে বিগত বছরের ন্যায় শ্রীশ্রী বিশ্বকর্মা পূজায় সকাল থেকে সমিতির সদস্য ও তাদের পরিবারবর্গের নারী ও তরুনীরা চাঁদপুর শহরের শ্রী শ্রী কালীবাড়ি মন্দির প্রাঙ্গনে সমবেত হতে থাকে পূজার আনুষ্ঠানিকতার জন্য।

ঘট ভরা থেকে শুরু করে শ্রীশ্রী বিশ্বকর্মা পূজার সকল কার্যক্রম তারা সম্পন্ন করে পূজায় ব্রত হয়। পুরোহিত মন্ত্রপাঠ করে পূজার সূচনা করে। দুপুর ১ টায় ভক্তদের অঞ্জলী প্রদান অনুষ্ঠিত হয়। অঞ্জলী শেষে দুপুর ২ টায় সমিতির সদস্য ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরন করা হয়।

শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা জাকজমক ভাবে উদযাপর করার লক্ষ্যে চাঁদপুর জেলা শীল সমিতির সভাপতি চন্দন চন্দ্র শীল ও সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র মজুমদার স্বার্বিক ভাবে সহযোগিতা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা উদযাপনে কমিটির সভাপতি সুজন চন্দ্র সরকার ও সাধারন সম্পাদক কৃষ্ণ চন্দ্র সরকার। উপদেষ্টা নিত্য গোপাল শীল, সমর চন্দ্র সরকার, রঞ্জিত চন্দ্র শীল, রিপন চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল,

দিলীপ চন্দ্র দাস, রনি চন্দ্র রায়, রিপন চন্দ্র শীল,সহ সভাপতি তপন চন্দ্র দাস, যুগ্ম সাধারন সম্পাদক জয় চন্দ্র শীল, সাংগঠনিক সম্পাদক লিটন চন্দ্র সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র শীল, অর্থ সম্পাদক সুমন চন্দ্র শীল, সহ অর্থ সম্পাদক রঞ্জিত চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক জয় চন্দ্র সাহা, প্রচার সম্পাদক কৃষ্ণ চন্দ্র সরকারসহ ভক্তবৃন্দ।

সম্পর্কিত খবর