চাঁদপুর মুক্তিযোদ্ধা মার্কেটের ব্যবসায়ী নান্নু প্রধানিয়ার মুত্যুতে শোক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা মুক্তিযোদ্বা মার্কেটের আল সালামা মেডিকেল সপ্লাইর সত্বধীকারী ও বিশিষ্ট ব্যাবসায়ী নুরুল ইসলাম নান্নু প্রধানিয়া ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লআহি…..রাজেউন)। গত ২৮ জুলাই ভোর ৪টা ১৫ মিনিটে শহরের গুয়াখোলাস্থ নিজ বাস ভবনে শেষ নিঃশাষ ত্যাগ করেন।

তিনি দীর্ঘদিন ক্যন্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে নান্নু প্রধানিয়ার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র সন্তান ও ১ কন্যা সন্তানসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।
শুক্রবার বাদজুমা শহরের বায়তুল আমিন জামে মসজিদে মরহুম নুরুল ইসলাম নান্নু প্রধানিয়ার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

মরহুম নুরুল ইসলাম নান্নু প্রধানিয়ার মুত্যুতে মুক্তিযোদ্ধা সংসদ মার্কেটের পক্ষে শোক প্রকাশ করে সমবেধনা জ্ঞাপন করেছেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা লে. অব. এম এ ওয়াদুদ।

তিনি বলেন, মরহুম নুরুল ইসলাম নান্নু প্রধানিয়া বহু বছর যাবৎ সুনামের সাথে মুক্তিযোদ্ধা মার্কেটে ব্যবসার পাশাপাশি মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।

সম্পর্কিত খবর