মতলবে বিআরডিবির মাঠ সংগঠকের ৬ লক্ষ টাকা আত্মসাৎ

মতলব দক্ষিণ প্রতিনিধি : মতলব দক্ষিন পল্লি উন্নয়ন বোর্ড ( বিআরডিবির) মাঠ সংগঠক মোঃ মুরাদ হোসেন কৌশলে গ্রহকদের কাছ থেকে ৬ লক্ষাধিক টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে ।

উপজেলা পল্লি উন্নয়ন অফিস সুত্রে জানাযায় মতলব পৌরসভার দশপাড়া দলের ২৫ জন গ্রাহককে ৮ লক্ষ ৭ হাজার টাকা ঋণ প্রদান করা হয় ।

ওই ওই ঋণের বিপরীতে আদায় করা হয় ১লক্ষ ৪৭ হাজার টাকা। পর্যাপ্ত ঋণ আদায় না হওয়ায় অফিস কতৃপক্ষ টাকার জন্য গ্রাহকদেরকে চাপ প্রয়োগ করা হলে গ্রাহকরা জানান মাঠ সংগঠক মুরাদ হোসেন আমাদের কাছে থেকে সুকৌশকে ৬ লক্ষ ৭ হাজার টাকা নিয়েছে ।

এ ঘটনাটি জানাযানি হলো পল্লি উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে ৬ জুন রাতে ২ মাসের মধ্যে গ্রহকদের টাকা ফিরিয়ে দিবে বলে মুচলেখা দেয় মাঠ সংগঠক মুরাদ হোসেন ।

এ বিষয়ে একাধিক গ্রহকরা জানান মুরাদ হোসেন আমাদের কাছ থেকে কৌশলে আমাদের পাশ বইয়ে টাকা না তোলে নিয়ে গেছে । অফিস থোকে অন্য লোক আসায় আমরা বিষটি জানতে পারি। পরে গত ৬ জুন অফিসে দিয়ে আমাদের পাশ বইয়ে টাকার অংক তুলে দেয় মুরাদ হোসেন এবং দুই মাসের মধ্যে টাকা ফিরিয়ে দিবে বলে জানান ।

এ বিষয়ে উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা আবুল হাসনাত বলেন এ বিষয়ে গ্রাহকরা কোন অভিযোগ করেনি। আমরা টাকা উত্তোলন করতে গেলে টাকার বিষয়টি জানাজানি হয়। পরে মুরাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি টাকা নেওয়ার অভিযোগ স্বীকার করেন এবং আগামী দুই মাসের মধ্যে টাকা ফিরিয়ে দিবে বলে জানান ।

সম্পর্কিত খবর