চাঁদপুর সদরে অসহায় ও দুস্থ্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ

গাজী মোঃ ইমাম হোসেন : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, বর্তমান সরকার জনগনের পাশে সব সময় আছেন, থাকবেন।

বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অসহায় দুস্থ্য মানুষদের জন্য সারাদেশেই শীত বস্ত্র পাঠাচ্ছে, আর তা প্রশাসনের মাধ্যমে বিতরন করছেন। দেশটা যেন এগিয়ে যায়, সবাই যেন ভাল থাকেন, সে চিন্তা নিয়েই তিনি কাজ করছেন।

তিনি বলেন বর্তমান সরকারের আমলে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা,বিধবা ভাতা ব্যাপক হারে চালু করেছেন, ভাতার পরিমান বাড়িয়ে দিচ্ছেন, এ সব সুবিধাগুলো শেখ হাসিনা সরকার করে দিয়েছে, আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের মানুষ ভাল থাকে। দেশের উন্নয়ন অব্যাহত থাকে। প্রধানমন্ত্রী সারাদিন মানুষের কথা ভাবেন, তার বাবা যে ভাবে মানুষের জন্য কাজ করেছেন, তিনি ঠিক সে ভাবে করে যাচ্ছেন।

তিনি বলেন, বাংলাদেশ এখন আর কোন লোক গৃহহীন নেই, গৃহহীন থাকবেনা, আমরা ভাল আছি, আমাদের প্রজন্ম যেন ভাল থাকে, সেজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সবাই মিলে নৌকার পক্ষে কাজ করতে হবে।

একটি চক্র বর্তমান সরকারের বিভিন্ন ভাবে অপপ্রচার করে যাচ্ছে, পাঠ্য বই নিয়ে মিথ্যাচার করছে, বইতে নাকি ইসলাম বিরোধী লেখা হয়েছে। যেটা বইতে নাই, তা তারা অপপ্রচার করছে। যারা ইসলামের দোহাই দিয়ে অপপ্রচার করে, তারা প্রকৃত ইসলামের সেবক না। আওয়ামী লীগ সরকারের আমলেই ইসলামের যথাযত মূল্যায়য়ন থাকে। এ সরকার ইসলামের পক্ষে ব্যাপক হারে কাজ করছে। যারা কোন ভাবে ক্ষমতায় যেতে পারেনা, তারা সরকারের বিরোধীতা করেন, মানুষ শেখ হাসিনাকে ভোট দিবে, ভোটের বছর তাই তারা অপপ্রচার নিয়ে ব্যাস্ত রয়েছে। ইসলামের ব্যাখ্যা যাতে সবাই সঠিক ভাবে দিতে পারে তার দিকে খেয়াল রাখতে হবে। যে সবগুলো নিয়ে এ বির্তক, সে বইগুলো সবাই একটু ভাল ভাবে পড়লে সবার ভূলটা দূর হবে। আওয়ামী লীগের হাতে ইসলাম নষ্ট হয়না, ইসলাম রক্ষা হয়।

শনিবার সকাল ১০টায় চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় ও দুস্থ্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছিন আরাফাত, সদর উপজেলা এসিল্যান্ড মোঃ হেদায়েত উল্ল্যাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইউব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক মনির গাজী, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর