হাইমচর নীলকমল ইউনিয়নে মহিলা সমাবেশ

মোঃ ইসমাইল, হাইমচর (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ৪ নং নীলকমল ইউনিয়নে উঠান বৈঠক ও মহিলা সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, যারা আওয়ামী লীগ করেন ও শেখ হাসিনার কর্মীরা কখনো ইসলাম বিরোধী কাজ করতে পারে না।

আওয়ামী লীগ সরকার কখনো ইসলাম বিরোধী ছিল না। এ সরকার ইসলামে স্বপক্ষে সরকার। তিনি আরো বলেন, এবারের পাঠ্যক্রমের ষষ্ঠ ও সপ্তম শ্রেণির দুটি বই নতুন করে সংস্কার করে দেওয়া হবে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের ইশানবালা কাশেম উলুমুল মাদরাসা মাঠে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে উঠান বৈঠকে তিনি এ কথা জানান।

শিক্ষামন্ত্রী বলেন, ধর্ম একটা পবিত্র জিনিস। এইটা নিয়ে কি কেউ মিথ্যা কথা বলে? যারা এই মিথ্যাচার করে তাদের কথা বিশ্বাস করবেন না। বইয়ে কী আছে নিজেরা পড়ে দেখবেন। বইয়ে ইসলাম বিরোধী কিছু নেই। পাঠ্য বইয়ে কিছু কিছু জিনিস নিয়ে লোকজন বলছে এটা না থাকলে ভালো হতো, আমরা বলছি ঠিক আছে নতুন বই আমরা আবার তৈরি করে দেব। নৌকার যারা কর্মী তারা কখনো ইসলামবিরোধী কোনো কাজ করতে পারে না।

এ সময় চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী,হাইমচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানীয়া, সাবক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচ এম আহসান উল্লাহ, জেলা পরিষদের সদস্য মোঃ খুরশিদ আলম, ৪ নং নীলকমল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সউদ আল নাসেরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর