ব্যাংকার মরহুম ফয়সাল হায়দার চৌধুরী’র কুলখানি সম্পন্ন

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর পুরানবাজার চৌধুরী বাড়ির কৃতী সন্তান মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র কর্মকর্তা ও লাইসিয়াম কিন্ডারগার্টেনের পরিচালক এবং চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক আলেয়া চৌধুরীর স্বামী মরহুম ফয়সাল হায়দার চৌধুরী’র কুলখানি উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩ফেব্রুয়ারী (শুক্রবার) বাদ জুমআ মরহুমের চাঁদপুর পুরানবাজারস্থ চৌধুরী বাড়িতে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

কুলখানি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহন করেন ও মরহুমের পরিবারের খোজঁখবর নেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

এসময় উপস্থিত ছিলেন মরহুমের স্ত্রী শাহতলী জিলানী চিশতী কলেজের সহকারি অধ্যাপক আলেয়া চৌধুরী, মরহুমের জামাতা কাউন্টার টেরিজম এন্ড ক্রাইম এর ডেপুটি পুলিশ কমিশনার হাবিবুন নবী আনিছুর রশিদ, মরহুমের শ্যালক চাঁদপুর সদর উপজেলার সাবেক ইউএনও (যুগ্মসচিব) মো: মনির হোসেন, মরহুমের ভাই মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা মো: শওকত হায়দার চৌধুরী, মার্কেন্টাইল ব্যাংক এর প্রধান শাখার প্রিন্সিপাল অফিসার আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী মোসলেহ উদ্দিন পাটওয়ারী বিটনসহ অন্যান্যরা।

উল্লেখ্য, গত ৩০জানুয়ারী (সোমবার) দুপুর সাড়ে ১২টায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ও ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী, আত্মীয়স্বজন, শুভাকাঙ্খী রেখে গেছেন।

সম্পর্কিত খবর