মতলবে উপজেলা বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফারুক হোসেনঃ বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ড.জালাল উদ্দিন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে।

তিনি বলেন, দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে।

শুক্রবার (১লা সেপ্টেম্বর) বিকালে মতলব উত্তর ও দক্ষিন উপজেলা এবং ছেংগারচর ও মতলব পৌরসভার বিএনপি’র আয়োজিত লুধুয়ায় বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য তিনি এ কথাগুলো বলেছেন।

ড. জালাল উদ্দিন আরো বলেন, দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির পাশাপাশি বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি তেলের দাম বহুগুণ বেড়েছে। দেশে বিদ্যুৎ নেই, কয়লা নেই। কয়লার অভাবে অনেক বিদ্যুৎ কেন্দ্র বন্ধ হয়ে গেছে। অথচ তারা (আওয়ামী লীগ) সংসদে বলেছিল, দেশে এত পরিমাণ বিদ্যুৎ আছে, বিদ্যুৎ নেওয়ার কোনো লোক থাকবে না! বিদ্যুতের এখন কি অবস্থা? সারাক্ষণ লোডশেডিং থাকে। এই সরকার সর্বদা মিথ্যা কথা বলে। দেশের মানুষ এদের ছল-চাতুরী এবং মিথ্যা জেনে গেছে। দেশের মানুষ এদের আর বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, আমাদের নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে নিয়ে এই সরকার নানাভাবে কটূক্তি করে। অথচ শেখ হাসিনাকে বিদেশ থেকে বাংলাদেশে আসার ব্যবস্থা করেছিলেন শহীদ জিয়া, তাকে বাংলাদেশের রাজনীতি করার সকল সুযোগ সুবিধা করে দিয়েছিলেন। আজ এই সরকার ভুলে গেছে; কাজেই আর দেরি নয়, দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন হবে।

মতলব উত্তর উপজেলন বিএনপি’র সভাপতি এড.ফজলুল হক সরকার হান্নানের সভাপতিত্বে, ছেংগারচর পৌর বিএনপি’র সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধানের সঞ্চালনায় বক্তব্যে রাখেন, মতলব উত্তর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক নুরুল হক জিতু, বিএনপি’র সদস্য আলমগির সরকার, মতলব দক্ষিন উপজেলার বিএনপি’র সভাপতি এনামুল হক বাদল, মতলব উত্তর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন, ছেংগারচর পৌর বিএনপি’র সভাপতি নান্নু প্রধান, মতলব উত্তর যুবদলের আহ্বায়ক খায়রুল হাসান বেনু, সিনিয়র যুগ্ন আহবায়ক রাসেদুজামান টিপু, মতলব উত্তর ছাত্র দলের সভাপতি নুরুল হুদা ফরাজি সহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর