কচুয়ায় শিশুকে ধর্ষণ : থানায় মামলা

কচুয়া সংবাদদাতা : চাঁদপুরের কচুয়ায় নানার বাড়িতে পৌছে দেয়ার কথা বলে চিপস খাওয়ানের প্রলোভন দেখিয়ে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবারে ভিকটিমের দাদা জয়নাল আবদীন বাদী হয়ে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) এর ৯ (১) ধারায় এ মামলাটি দায়ের করেন। যার নং- ৭,তারিখ: ০৮.০৬.২০২৩ ইং।

জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার তালেরছেও গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেনের কন্যা কচুয়া উপজেলার বারৈয়ারা গ্রামে অবস্থিত তালিমুল কোরআন মহিলা মাদ্রাসায় নূরানী বিভাগের ছাত্রী বুধবার বিকালে বাড়ি ফেরার পথে উপজেলার জয়নগর গ্রামের ইউনুছ মিয়ার ছেলে জাহিদ হাসান পাশ্ববর্তী রফিক মিয়ার ভুট্টা ক্ষেতের পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে মালিগাঁও সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করা হয়।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

 

সম্পর্কিত খবর