চাঁদপুরে ঈদ পরবর্তী আ’লীগ নেতা-কর্মীদের সাথে মতিবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, রাজনৈতিক কর্মীদের আচরণ এমন হতে পারবে না, যাতে কোন মানুষ কষ্ট পায়। একজন গ্রামের, চরাঞ্চলের ও শহরের বস্তির মানুষ যারা আমাদের পাশে বসবাস করেন, তারাতো শেখ হাসিনাকে দেখছে না, তারা আওয়ামী লীগের কর্মী হিসেবে আমাদেরকে দেখছেন। তারা আমাদের দিকে তাকিয়ে এবং হিসেব নিকেশ করে নৌকায় ভোট দিবে।

রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যায় চাঁদপুর শহরের নতুন বাজার মন্ত্রীর নিজ বাসভবনে ঈদ পরবর্তী আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী নেতা-কর্মীদের সাথে মতবিনিময় কালে বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনাকে নিয়ে দেশের সবার স্বপ্ন, তার প্রতি সবার শ্রদ্ধা এবং ভালোবাসা। কিন্তু আমরা যারা তার কর্মী হিসেবে কাজ করি, আমরা সেই ভালোবাসার জায়গাটি ধরে রাখতে পারছি কিনা সেটাও দেখতে হবে। আমার আচরণে যদি নৌকার ভোট নষ্ট হয়, সেটাতো খুবই খারাপ কথা। তাহলে আমাদের সকলের সচেতন থাকতে হবে। যে কোন কাজে কিংবা আচরণে কেউ যেন কষ্ট না পায়।

দীপু মনি বলেন, বিভিন্ন কাজে আমরা আমাদের বন্ধু-বান্দবের পাশে দাঁড়াই। কিন্তু আমাদের চিন্তা করতে হবে আমি যে কাজে তার পাশে দাঁড়াচ্ছি, সে কাজটি সঠিক কিনা। যদি সঠিক না হয়, সে আমার পিতা কিংবা বাবাও হউক দাঁড়ানো যাবে না। একজন মানুষের জন্য তার পরিবার গুরুত্বপূর্ণ, কিন্তু যিনি রাজনীতি করেন, তার কাছে পরিবারের চাইতে বড় দেশ ও দেশের জনগণ।

তিনি বলেন, পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর শেষ হয়েছে। আমাদের এখন নির্বাচনী কাজ করতে হবে। আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং সাধারণ মানুষের কাজে যেতে হবে। আশা করি আপনারা অবশ্যই প্রত্যেকের জায়গা থেকে কাজগুলো করবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন মিজিসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।
এর আগে মন্ত্রী দুপুরে ঢাকা থেকে চাঁদপুরে আসেন। এরপর সদর উপজেলার রামপুর ইউনিয়নের গ্রামের বাড়িতে আত্মীয় স্বজনের সাথে সাক্ষাত করেন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন।

সম্পর্কিত খবর