দৈনিক চাঁদপুর খবরে সংবাদ প্রকাশের পর মাছ-লঞ্চঘাটের হোটেল গুলোতে অভিযান

ইব্রাহিম খান : দৈনিক চাঁদপুর খবরের প্রথম পাতায় “চাঁদপুরে অভিযানের সময়ে বড়স্টেশন ও মাছঘাটের হোটেল গুলোতে চলছে রমরমা ইলিশ খাওয়ার উৎসব” এই শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর দিনই চাঁদপুর জেলা মৎস্য অফিস ও সদর নৌ থানার নেতৃত্বে বড়স্টেশন, মাছঘাট ও লঞ্চঘাটের হোটেল গুলোতে অভিযান পরিচালনা করা হয় ।

গতকাল ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। এসময় বিপনীবাগের এক ব্যবসায়ী ইলিশ মাছ নেওয়ার সময় তার থেকে সাড়ে ৫ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।এছাড়াও এদিন লঞ্চঘাটের মালেকের হোটেল থেকে ৩ কেজি ও কেন্টিন থেকে ৮ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়। পরে মাছ গুলো ২ টি এতিম খানায় বিলিয়ে দেওয়া হয়।

এবিষয়ে জেলা মৎস্য কর্মকর্তা গোলাম মেহেদী হাসান বলেন, আমরা বড়স্টেশন,মাছঘাট ও লঞ্চঘাটের গুলোতে অভিযান চালিয়ে কিছু মাছ পেয়েছি।পরে মাছগুলো ২ টি এতিম খানায় বন্টন করে দিয়েছি।এছাড়াও অন্যান্য হোটেল মালিক ও মাছঘাটের ব্যবসায়ীদের সতর্ক করে দিয়ে আসছি।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান, চাঁদপুর জেলা মৎস্য অফিসের মৎস্য জরিপ কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, চাঁদপুর মৎস্য বণিক সমিতির সাধারণ সম্পাদক হাজী শবেবরাত।

 

সম্পর্কিত খবর