লক্ষ্মীপুর, বালিয়া ও বাগাদী ইউনিয়ন নাজিম দেওয়ানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার : তীব্র তাপদাহের মধ্যে দিয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ ও ভোটারদের কুশল বিনিময় অব্যাহত রেখেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল ইসলাম নাজিম দোওয়ান।

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর, বালিয়া, বাগাদী ইউনিয়নসহ পৌর এলাকায় গণসংযোগ ও ভোটারদের কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. নুরুল ইসলাম নাজিম দোওয়ান।

গতকাল ৩০ এপ্রিল মঙ্গলবার বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত ইউনিয়নের রঘুনথপুর বেপারী বাজার,  বালিয়া ও বাগাদী ইউনিয়নের ঢালীর ঘাট বাজার, পৌরসভার ৫নং ওয়ার্ডের রঘুনাথপুর চৌরাস্তা ও রঘুনাথপুর বাজারে গণসংযোগ ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, আমাকে যোগ্য মনে হলে, আমাকে দিয়ে আপনাদের উপকার হলে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে একটা ভোট দিয়েন। আমি গত ৫বছর চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালনকালে কারো ক্ষতি করেছি এমনটি কেউ বলতে পারবেনা।

তিনি আরো বলেন, ৬ষ্ঠ উপজেলা পরিষদেের নির্বাচনে যেহেতু এবার দলীয় সমর্থন ও প্রতীক নেই, তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবেই নির্বাচন করতে হচ্ছে। নির্বাচন উম্মোক্ত থাকায় চেয়ারম্যান পদর আমাদের দলের ৫জন প্রার্থী। এখন থেকেই আপনাদের যোগ্যপ্রার্থী বেঁচে নিবেন। আমি  আপনাদের কাছে এসেছি আমাকে যোগ্য মমনে করলে আপনার একটা ভোট আমাকে পুনরায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলার সাইফুল ইসলাম ভূইয়া, ওয়ার্ড আওয়ামী লীগেন সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল বেপারী, সাধারণ সম্পাদক হেলাল গাজীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর