মতলব দক্ষিণের লামচরী ব্রহ্মানন্দ যোগাশ্রমে ধর্মীয় আলোচনা সভা

মতলব প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং চাঁদপুর—২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এম.এ কুদ্দুস বলেছেন, মানবতার সেবাই আমাদের পরম ধর্ম। ধর্ম যার যার উৎসব সবার। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই সনাতন ধর্মাবলম্বী ভাই—বোনেরা মনের আনন্দে নিজ নিজ অবস্থানে থেকে ধর্মীয় সকল আচার অনুষ্ঠান আনন্দঘন পরিবেশে উদযাপন করছে। আপনারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড জনগনের দোরগোড়ায় পৌছাতে হবে। তিনি আরো বলেন, আমি আপনাদের পাশে আছি। ভবিষ্যতেও থাকবো। আমার জন্য দোয়া করবেন।

২১ জুলাই মতলব দক্ষিণের লামচরী ব্রহ্মানন্দ যোগাশ্রমের বাৎসরিক ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। আশ্রমের সভাপতি ও মতলব শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমিটির সভাপতি শংকর রাও নাগের সভাপতিত্বে ও মতলব প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক শ্যামল চন্দ্র দাসের সঞ্চালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন আন্তর্জাতিক যোগাশ্রমের চট্টগ্রাম মঠের শ্রী শ্রীমত তরপানন্দ গিরি মহারাজ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন— আমেরিকান প্রবাসী জোতিশ চন্দ্র কীর্তনিয়া, উৎসব কমিটির সভাপতি ও ইউপি সদস্য তাপস সরকার।

এ সময় উপস্থিত ছিলেন— মতলব উত্তর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার বিশ্বাস, আশ্রমের সাধারন সম্পাদক সমরেশ হাওলাদার, সমাজ সেবক আলী আক্কাস মিয়াজী, মতলব পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সাংবাদিক সমির ভট্টাচার্য, সাবেক ইউপি সদস্য যোগেশ মল্লিক, অসিম হাওলাদার, সুমন মাস্টারসহ হাজার হাজার ভক্তবৃন্দরা।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুসকে মন্দির কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে বরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি এম এ কুদ্দুস এ মন্দিরের গেট নির্মানের জন্য দশ হাজার ইট ও আর্থিক সহায়তা প্রদান করেন।

এদিকে লামচরী এলাকার হাজার হাজার জনতা ও মন্দিরের ভক্তরা এম এ কুদ্দুস কে পেয়ে আলিঙ্গন করে ফুলে ফুলে সিক্ত করে। তিনিও সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন।

 

সম্পর্কিত খবর