গন্ধর্ব্যপুরে বাংলাদেশ জামায়াত ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মো. হোসেন বেপারী : হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়নে বাংলাদেশ জামায়াত ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে ইউনিয়নের মালিগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন জামায়াত ইসলামীর আয়োজনে অনুষ্ঠিত হয় এ কর্মী সম্মেলন।

সম্মেলনে বাংলাদেশ জামায়াত ইসলামী ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়ন শাখার সভাপতি হাফেজ মাওলানা মোত্তালেব হোসেনের সভাপতিত্বে ও হাফেজ মাওলানা আব্দুল করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বাংলাদেশ জামায়াত ইসলামীর চাঁদপুর জেলা শাখার সহকারী সেক্রেটারি অধ্যাপক মাওলানা আবুল হোসাইন।

ওই সময় তিনি বলেন, দীর্ঘ ১৬ বছর বাংলাদেশ জামায়াত ইসলামীর কর্মীদের দমিয়ে রাখা হয়েছে। দেওয়া হয়েছে রাজাকার ও জঙ্গির তকমা। মিথ্যা মামলা দিয়ে জামায়াত ইসলামীর কর্মীদের হয়রানি করা হয়। আল্লাহ তার বিচার করেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, হাজীগঞ্জ উপজেলা জামায়াত ইসলামীর আমির মো. কলিম উল্ল্যাহ, নায়েবে আমির মাওলানা মোজাম্মেল হোসেন পরান, সেক্রেটারি মো. শরীফ হোসাইন পাটোয়ারী, সহকারী সেক্রেটারি মো. জয়নাল আবেদীন।

বক্তারা গেলো ১৬ বছর আওয়ামী লীগ সরকার কর্তৃক জামায়াত ইসলামীর উপর করা বিভিন্ন নির্যাতনের বর্ননা দেন। এবং জামায়াত ইসলামীকে সাংসদে পাঠিয়ে ইসলামের পক্ষে ও সাধারণ মানুষের পক্ষে কথা বলার সুযোগ করে দেওয়ার আহবান জানান।

সম্মেলনে ওই সময় বাংলাদেশ জামায়াত ইসলামীর বিভিন্ন ওয়ার্ড পর্যায় ও অঙ্গসহযোগী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর