হাইমচরে জামায়াতে ইসলামীর পথসভা

স্টাফ রিপোর্টার: হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নে জামায়াতে ইসলামীর পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি ও চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জননেতা এডভোকেট মোঃ শাহজাহান মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মুহাম্মদ জসিম উদদীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি আবু জাফর সাদিক, ২নং উত্তর আলগী ইউনিয়ন জামায়াতের আমির মাওঃ ওমর ফারুক, ৪নং নীলকমল ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওঃ মফিজুর রহমানসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।

উক্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মোঃ শাহজাহান মিয়া বলেন, ৫ আগস্ট স্বৈরাচারী শেখ হাসিনার পতনের মধ্য দিয়ে আমরা যে নতুন বাংলাদেশ পেয়েছি এ বাংলাদেশকে সত্যিকারের বৈষম্যহীন বাংলাদেশ গড়তে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, ধর্মের ভিত্তিতে জাতিকে বিভক্ত করার অপপ্রয়াস নস্যাৎ করতে হবে এবং সকল ধর্মের মানুষ দেশের সম্মানিত নাগরিক হিসেবে বসবাস করবে এখানে কোন বৈষম্য মেনে নেয়া হবে না। প্রতিটি নাগরিকের মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে। আর এ অধিকার নিশ্চিত করা রাষ্ট্রের দায়িত্ব।

তিনি বলেন, জামায়াতে ইসলামী রাষ্ট্রীয় ক্ষমতায় আসলে জনগণের অধিকার জনগণের কাছে যথাযথভাবে পৌঁছে দেয়া হবে ইনশাআল্লাহ। আগামী দিনে জামায়াতে ইসলামীর পাশে থেকে সততা, দক্ষতা ও দেশপ্রেমের বলে বলিয়ান হয়ে বৈষম্যহীন, ন্যায় ও ইনসাফভিত্তিক বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।

সম্পর্কিত খবর