কচুয়ায় নিহত হাসানের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত হাসানের পরিবারের পাশে দাঁড়িয়েছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী।

গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী আমির ড.শফিকুর রহমানের নির্দেশক্রমে ঢাকা বসুন্ধরা সিটির জামায়াতে ইসলামী একটি প্রতিনিধিদল ও কচুয়া উপজেলা জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দরা উপজেলার কড়ইয়া ইউনিয়নের তুলাতুলী গ্রামের নিহত হাসানের পরিবারের প্রতি গভীর সমবেদনা,কবর জিয়ারত এবং তার বাবাকে এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় শহীদ হাসানের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী কচুয়া উপজেলার আমির এডভোকেট আবু তাহের মিসবাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহ্ মুহাম্মদ জাকিরউল্লাহ,বাংলাদেশ জামায়াতে ইসলামের কচুয়া উপজেলার সেক্রেটারি মোহাম্মদ আলী সিদ্দিকী, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কচুয়া পৌরসভার সভাপতি মোঃ মফিজুর রহমান প্রমুখ।

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী উপজেলা ও কড়ইয়া ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিহত হাসান ঢাকা বসুন্ধরা সিটির একটি লাইব্রেরিতে কর্মরত ছিলেন। কর্মজীবনের পাশাপাশি সে একাদশ শ্রেণিতে লেখাপড়া করতেন।

২০ শে জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আন্দোলনরত শিক্ষার্থীদের জন্য খাবার ও পানি নিয়ে রওনা হলে রাস্তায় গুলিবিদ্ধ হন । পরে সেই হসপিটালে মৃত্যুবরণ করেন। হাসান তুলাতুলি গ্রামের সিকদার বাড়ির মোঃ কবির হোসেনের একমাত্র ছেলে।

সম্পর্কিত খবর