চাঁসকের বিতর্কিত সহ: অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছানকে ঠাকুরগাঁও বদলী!

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে কলেজের বিতর্কিত সহকারী অধ্যাপক (উদ্ভিদবিজ্ঞান) মোহাম্মদ কামরুল হাছানকে অবশেষে ঠাকুরগাঁও জেলায় বদলী করা হয়েছে।

গতকাল ১৯সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্ব) ও পরিচালক (কলেজ ও প্রশাসন) প্রফেসর এ বি এম রেজাউল করীম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ সরকারি কলেজে সহকারী অধ্যাপক (উদ্ভিদবিজ্ঞান) পদে বদলী করা হয়।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, বর্ণিত কর্মকর্তাগণ আগামী ২৪-০৯-২০২৪ তারিখের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবেন। অন্যথায় ঐ দিন অপরাহ্ন হতে তাৎক্ষণিকভাবে অবমুক্ত মর্মে গণ্য হবেন। বদলী/পদায়নকৃত কর্মকর্তাগণ আবশ্যিকভাবে নিজ নিজ পিডিএস-এ লগইনপূর্বক অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করবেন।

জানা গেছে, চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে ১৩আগস্ট চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো: ইকবাল হোসেন খান স্বাক্ষরিত পত্রে চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক (উদ্ভিদবিজ্ঞান) মোহাম্মদ কামরুল হাছানকে বিভাগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়।

জানা গেছে, চাঁদপুর সরকারি কলেজের ছাত্রদের পক্ষ থেকে সহকারী অধ্যাপক (উদ্ভিদবিজ্ঞান) মোহাম্মদ কামরুল হাছানের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছে।

সম্পর্কিত খবর