হাজীগঞ্জে ৩ সরকারি কর্মকর্তার বিদায় সংবর্ধনা, ওসিকে বরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের হাজীগঞ্জে অফিসার্স ক্লাবের আয়োজনে তিনজন সরকারি কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীলের সভাপতিত্বে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা ই-সেন্টারে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায়ী কর্মকর্তারা হলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহীন মিয়া, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ ও উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান। একই সময়ে হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন ফারুককে বরণ করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনজন বিদায়ী ও নবাগত কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত জাহানসহ বিদায়ী কর্মকর্তা ও কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, মৎস্য কর্মকর্তা রাজিয়া সুলতানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মাহবুব আফছার, সমবায় কর্মকর্তা জিকে শামীম ও খাদ্য নিয়ন্ত্রক ফারজানা মিলিসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর