ফরিদগঞ্জ উপজেলা প্রকৌশলী আবরার আহম্মদের বিরুদ্ধে লিখিত অভিযোগ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা প্রকৌশলী (চলতিদায়ীত্ব) মোহাম্মদ আবরার আহম্মদ এর ফরিদগঞ্জে ব্যবসা প্রসঙ্গে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর কাছে অভিযোগ জানানো হয়েছে।

গতকাল মেসার্স জুবায়ের এন্টার প্রাইজ এর প্রোপাইটর এবং প্রথম শ্রেনির ঠিকাদার ও সরবরাহকারী মো: কাইয়ুম গাজী এ অভিযোগ করেন।

এতে জানা যায়, আমি দীর্ঘ দিন ধরে এলজিইডিতে সুনামের সাথে বিভিন্ন কাজ বাস্তবায়ন করে আসছি। উপজেলা প্রকৌশলী (আবরার) বিগত আওয়ামীলীগ সরকারের আমলে ফরিদগঞ্জ উপজেলার স্থানীয় নেতাদের সাথে সম্পর্ক তৈরি করে বিশেষ করে উপজেলা রাজস্ব উন্নয়ন ও এডিবি (অর্থ) উপজেলা প্রকৌশলীর বন্ধুর একটি লাইসেন্স ব্যবহার করে উপজেলা প্রকৌশলী লোক চক্ষুর আড়ালে ঠিকাদার খাইরুল আলম (সবুজ) এর সাথে ব্যবসা করে আসছে।

এতে এলজিইডির ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ার সামিল। এ বিষয়ে উপজেলা প্রকৌশলীর সংঙ্গে কথোপকথন করলে উনি বলেন, বেআদব আমার অফিস থেকে বের হয়ে যান। এখন উনি বলাবলি করছে আমি বিএনপি করি (পূর্বে আওয়ামীলীগ করতেন) এ বিষয়ে উনার প্রতি অত্র এলাকার ঠিকাদারগণ অনিহা প্রকাশ করছেন। আমার অন্য দুইটি লাইসেন্সের মাধ্যমে দঃ লক্ষীপুর ও ঘনিয়া স্কুলের কাজ চলমান আছে বিভিন্ন সময়ে আমার চলমান কাজ ক্যানসেল করে দিবে বলে হুমকি দেয়।

অভিযোগে আরো জানা যায়, আমাকে রাজাকারের বাচ্চা বলে অকথ্য ভাষায় গালা-গালি করে এবং সে অত্র অফিসে প্রবেশ করতে নিষেধ করেন।

উল্লেখ্য, আমাকে এখন পর্যন্ত অফিসে প্রবেশ করতে দেয় না। এ ছাড়া আমার বিভিন্ন কাজের মনগড়া বিল কর্তন করেন ফলে অর্থনৈতিক সংকটে দিন যাপন করি। তাই অত্র এলাকার উন্নয়নের স্বার্থে উনাকে এখান থেকে অপসারণ পূর্বক একজন সৎ ও নিষ্ঠাবান প্রকৌশলী পদায়নের অনুরোধ জানাচ্ছি।

সম্পর্কিত খবর