চাঁদপুর মেডিকেল হলের মালিক মো: কবির খানের ইন্তেকাল

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর শহরের বহুল পরিচিত মুখ, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সহ- সভাপতি, চাঁদপুর জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সহ- সভাপতি, চাঁদপুর মেডিকেল হল ও সিটি এইড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী মোঃ হুমায়ুন কবির খান ইন্তেকাল করেছেন।

তিনি দীর্ঘদিন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ)-এ চিকিৎসা গ্রহণের পর গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে তিনি ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি জিপি ভাইরাসে আক্রান্ত ছিলেন। ভারতে গিয়েও চিকিৎসা নেন। মৃত্যুকালে হুমায়ুন কবির খানের বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি মা, ভাই-বোন, স্ত্রী, ৪ কন্যা সন্তানসহ বহু আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

চাঁদপুর শহরের প্রাণকেন্দ্র রেলওয়ে কোর্ট স্টেশন এলাকার চাঁদপুর মেডিকেল হলের মালিক কবির খানের মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে সবাই তার অকাল মত্যুতে শোকাহত হয়ে পড়েন।

গতকাল শনিবার বাদ আসর পুরাণবাজারস্থ জাফরাবাদ জামেয়া কাসেমুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন মাদ্রাসার মুহতামিম মাওঃ খাজা আহমদুল্লাহ।

জানাযার নামাজের পূর্বে ছোট ভাইয়ের জন্যে সবার কাছে দোয়া চেয়ে পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন কবির খানের বড় ভাই জাকির হোসেন খান। পরে পশ্চিম জাফরাবাদ আকবর খাঁ বাড়ির পারিবারিক কবরস্থানে হুমায়ুন কবির খানকে দাফন করা হয়।

মরহুমের জানাজার নামাজ ও দাফন কাজে এলাকার বিশিষ্টজন, ওষুধ ব্যবসায়ীবৃন্দ, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব কর্মকর্তা ও সদস্যগণ, আত্মীয়স্বজন ও সর্বস্তরের মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

হুমায়ুন কবির খান ছিলেন জাফরাবাদ আকবর খান বাড়ির মরহুম মহিউদ্দিন খানের মেজো ছেলে ও চাঁদপুর জেলা যুবদলের সহ-সভাপতি আখতার হোসেন সাগরের ভগ্নিপতি এবং মক্কা অটো রাইস মিলের স্বত্বাধিকারী মরহুম আব্দুল মতিন বেপারীর জামাতা। তিনি পুরাণবাজার স্থায়ী বাসিন্দা হলেও চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকায় সপরিবারে বসবাস করতেন।

সম্পর্কিত খবর