মহামায়ায় দুর্বৃত্তদের হামলায় আ.লীগ সমর্থিত কর্মীর মার্কেট ভাংচুর

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন ও তার ছোট ভাই ফ্রান্স প্রবাসী মুক্তমনা লেখক মেহেদী হাসান এর যৌথ মালিকানাধীন মার্কেটে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর পরই এ ঘটনা ঘটে।

জানা যায়, শেখ হাসিনার পদত্যাগের পর ছাত্র-জনতার বিজয়ল্লোস থেকে সুযোগ সন্ধানী দুর্বৃত্তদের হামলায় ইউনিয়নের ৭নং ওয়ার্ড লোধেরগাঁও গ্রামের মৃত শাহাজ উদ্দিন ওরফে শাহাজ উদ্দিন মাষ্টারের ছেলে ফরহাদ হোসেন ও মেহেদী হাসান এর যৌথ মালিকানাধীন মহামায়া বাজার টু স্টেশন সড়কে অবস্থিত নির্মিত পাকা মার্কেট ভাংচুর ও অগ্নিসংযোগ করেন দুষ্কৃতকারীরা। এসময় দুর্বৃত্তরা মার্কেটে থাকা এক আওয়ামী লীগ নেতার কার্যালয়ের সাঁটার কুপিয়ে ভাংচুর এবং মার্কেটের বিভিন্ন আসবাবপত্রে অগ্নিসংযোগ করে।

এ ব্যাপারে ফরহাদ হোসেন জানান, আমরা পুরো পরিবার আওয়ামী সংগঠনের হওয়ায় একদল দুর্বৃত্ত আমাদের মার্কেটে এ হামলা চালায়। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এমনকি তারা এখনো আমাকে বিভিন্নভাবে হয়রানি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

ঐ ঘটনার পর থেকে আমি আত্মগোপনে রয়েছি। এছাড়া দূর্বৃত্তদের থেকে আমার জীবনের নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে আবেদন করছি।

সম্পর্কিত খবর