চাঁদপুর পুলিশ সুপার সাইফুল ইসলামের বদলি

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএমকে বদলি করা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রনালয়ে ।

গতকাল রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর জেলা পুলিশ কল্যাণ সভা অনুষ্ঠানে তাকে আনুষ্ঠানিক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। গতকাল চাঁদপুর জেলা পুলিশের ডিআইওয়ান মো: মনিরুল ইসলাম দৈনিক চাঁদপুর খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বর্তমানে চাঁদপুর জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, (অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।

জানা যায়, গত (৪ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে
পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামকে বদলী করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন উপসচিব মো. মাহাবুর রহমান শেখ। প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস (পুলিশ) ক্যাডারের কর্মকর্তাগণকে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি/পদায়ন করা হয়।

প্রসঙ্গত, মোহাম্মদ সাইফুল ইসলাম ২০২৩ সালের ১৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রজ্ঞাপনে চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) হিসেবে পদায়ন হয়। বিসিএস ২৫ ব্যাচের পুলিশ কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম ২০০৬ সালে কর্ম জীবন শুরু করেন।

ভোলা জেলায় দায়িত্ব পালনকালে তিনি বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছিলেন। এরআগে তিনি উপ পুলিশ কমিশনার ডিএমপি উত্তরা বিভাগে দায়িত্ব পালন করেছেন। ময়মনিসংহের মুক্তাগাছার মেধাবী সন্তান মোহাম্মদ সাইফুল ইসলাম ক্রিমিনোলজি বিভাগ থেকে সাফল্যের সাথে এমএসএস সম্পন্ন করেছেন।

সম্পর্কিত খবর