ফরিদগঞ্জে বিএনপি জামায়াত ও শিবিরের ৮ নেতাকর্মী আটক

মামুন হোসাইনঃ চাঁদপুরের ফরিদগঞ্জে বিএনপি জামায়াত ও শিবিরের ৮ নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪জুলাই) রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করে বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, চাঁদপুর জেলা যুবদলের সদস্য, উপজেলা যুবদলের যুগ্নআহ্বায়ক ও রূপসা উত্তর ইউনিয়নের ইউপি সদস্য মো.জহিরুল ইসলাম(৩০), রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ভূইয়া(৬১), পৌর যুবদলের সাবেক যুগ্নআহ্বায়ক এ এম এম টুটুল পাটওয়ারী (৪৫), গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের বিএনপির সদস্য কর্মী খলিলুর রহমান (৪২) গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল বেপারী (৩৪), গুপ্টি পূর্ব ইউনিয়ন জামায়াতের আামীর মাওলানা আবুল কালাম আজাদ ওরপে শামিম (৪৫),

গোবিন্দপুর উত্তর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক মানিক মিয়া (৪৮), চরদু:খিয়া পশ্চিম ইউনিয়ন ছাত্র শিবিরে নেতা আনোয়ার হোসেন গাজী (২৪)। এদের সবাইকে তাদের নিজ নিজ এলাকা থেকে বুধবার রাতে পুরোনো মামলায় আটক দেখিয়ে ২৫(জুলাই) বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম বলেন, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে তাদের আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত খবর