সম্মাননা ক্রেস্ট পেলেন নিউনেশান একাডেমির ইনচার্জ ফারহানা আক্তার

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখা হতে সম্মাননা ক্রেস্ট পেয়েছেন শহরের পুরান বাজার নিউনেশান একাডেমির ইনচার্জ ফারহানা আক্তার।

একাডেমির সাফল্য জনক ফলাফলের জন্য ইনচার্জ ফারহানা আক্তারকে এই সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।গত ১৩ জুলাই শনিবার চাঁদপুর রোটারিক্লাব ভবনে আয়োজিত অনুষ্ঠানে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দসহ অতিথিবৃন্দ ফারহানা আক্তারের হাতে এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

জানাযায়,এই প্রতিষ্ঠান থেকে এবছর ৬ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। শুধু এবছরই নয় ২০১৪ সাল থেকে একটানা এই প্রতিষ্ঠানটি বৃত্তি পেয়ে আসছে।মূলত প্রতিষ্ঠানের এই ধারাবাহিক সাফল্যে প্রতিষ্ঠান প্রধানকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

খোজ নিয়ে জানাযায়, নিউনেশান একাডেমির ইনচার্জ ফারহানা আক্তার দায়িত্ব নেওয়ার পর প্রতিষ্ঠানটি ধারাবাহিক সাফল্য জনক ফলাফলের মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছে। আর প্রতিষ্ঠানের এই ধারাবাহিক সাফল্য খুশি প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও পরিচালনা পর্ষদ।

এবিষয়ে নিউনেশান একাডেমির ইনচার্জ ফারহানা আক্তার বলেন, আমি দায়িত্ব নেওয়ার পর ভালো কিছু করার চেষ্টা করে যাচ্ছি। আমরা শুধু এবছরই নয় ২০১৪ সাল থেকেই বৃত্তি পেয়ে আসছি।আশা করছি সকলের সহযোগীতায় আগামীতে আরো ভালো কিছু করতে পারবো।

উল্লেখ্য ফারহানা আক্তার বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন।

সম্পর্কিত খবর