শাহমাহমুদপুরের পাইকদীতে উদ্ধার করল নারীর মৃতদেহ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিণ পাইকদি গ্রামে আশুরা বেগম লিপি নামের ৫৫ বছর বয়সী এক নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ ।

জানা গেছে,রাতে মারা গেলেও দুপুর ১২ টায় মোবাইলে ফোন করে সারা শব্দ না পেয়ে ট্রিপল নাইনের সংবাদ দেয় পুলিশকে।
খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই মামুন সঙ্গীও ফোর্স নিয়ে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিণ পাইকদি গ্রামের তপাদার বাড়িতে গিয়ে উপস্থিত হয়। এ সময় লাইটার জাহাজের মাস্টার মাসুদুর রহমান তপাদারের দরজা জানালা বন্ধ দেখে তার স্ত্রী লিপির সারা শব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পুলিশ। এ সময় ঘরের ভিতরে লাইট ফ্যান টিভি চলন্ত অবস্থায় থাকলেও বিছানার উপরে মৃত পড়ে থাকতে দেখে আশুরা বেগম লিপির মৃতদেহ।

পুলিশ ধারনা করেন রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ বিছানায় তার মৃত্যু হয়। তপাদার বাড়ির তার প্রতিবেশীদের সাথে ভালো সুসম্পর্ক না থাকার কারণে তারা তাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন। তাই অসুস্থ হয়ে পড়লেও নারীর খোঁজখবর না নেওয়ায় তার এই করুন মৃত্যু হয়।

নিহত আশুরা বেগম লিপির স্বামী মাসুদুর রহমান তফাদার লাইটার জাহাজের মাস্টার হওয়ায় তারা দীর্ঘদিন সপরিবারে যাবত ঢাকায় বসবাস করতেন। তার দুই ছেলে দুই মেয়ে রয়েছে সকলেই ঢাকায় থাকেন। গেল এক বছর পূর্বে লিপি বেগম দেশের বাড়িতে চলে আসেন। কিন্তু বাড়ির মানুষের সাথে সুসম্পর্ক না থাকায় কেউই তাদের খোঁজ খবর নিত না।

মঙ্গলবার দুপুরে হলুদ মরিচ বিক্রেতা লিপির মোবাইলে ফোন করে সারা শব্দ না পেয়ে জালানা দিয়ে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনা তদন্ত করেন। খবর পেয়ে শাহমাহম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার ঘটনাস্থলে ছুটে আসেন। পরবর্তীতে নিহতের পরিবারের সজনরা ঢাকা থেকে চাঁদপুরে আসলে সব কিছু জানার পর লাশ ময়না তদন্ত ছাড়া বাড়িতে রেখে দিয়ে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করেন।

সম্পর্কিত খবর