মতলবে রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে হুমায়ন ও নাছির

মতলব প্রতিনিধিঃ মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের উত্তর ঘোড়াধারী গ্রামের পিংড়া হইতে পোড়া বাড়ী পর্যন্ত জনসাধারন ও যানবাহন চলাচলের রাস্তা কেটে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে জনৈক হুমায়ুন কবির হাজী ও নাছির উদ্দিন তালুকদার। এতে চলাচলকারী এলাকাবাসী রাস্তাটি চলাচলের উপযোগি করার জন্য মানববন্ধন করেছে।

আজ ১৬জুলাই মঙ্গলবার সকাল ১১টায় রাস্তা কাটার স্থানে রাস্তায় শান্তিপূর্ণভাবে চলাচলের জন্য এ মানববন্ধন করেছে।

সরেজমিনে দেখা যায়, উত্তর ঘোড়াধারী গ্রামের পিংড়া হইতে পোড়া বাড়ী পর্যন্ত রাস্তাটির পোড়া বাড়ী এলাকায় রাস্তাটির প্রায় ৬/৭হাত রাস্তা কেটে ফেলে দুবৃত্তরা। এতে করে যানবাহন ও জনচলাচলে দূর্ভোগ পোহাতে হচ্ছে।

এলাকার বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, কবির, আবু তাহের ও আবু বকর তালুকদার জানান, দীর্ঘ প্রায় ৫০ বছর যাবৎ এ রাস্তা দিয়ে আমরা চলাচল করছি। এলাকার নাছির উদ্দিন তালুকদার ও হুমায়ুন কবির হাজী গংরা রাতের আধারে রাস্তাটি কেটে ফেলে। পরে এলাকাবাসী মিলে রাস্তায় আবারো বালি ফেললে গত ১৫ জুলাই রাতে আবারো রাস্তাটি কেটে ফেলে। রাস্তাটি দিয়ে শান্তিপূর্ণভাবে চলাচলের জন্য আমরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

হুমায়ুন কবির হাজী ও নাছির উদ্দিন তালুকদার জানান, পুকুরপাড় দিয়ে যানবাহন ও জনসাধারণ চলাচল করতো। হেদায়েত উল্লাহ তালুকদার তার নিজের স্বার্থের জন্য আমাদের পুকুর পাড় কেটে রাস্তা নির্মান করার চেষ্টা করছে। এই রাস্তায় আদালতের নিষেধাজ্ঞা রয়েছে। ওই এলাকার মেম্বার বিল্লাল জানান, দীর্ঘ বছর ধরে এই রাস্তা দিয়ে যানবাহন ও জনসাধারণ চলাচল করতো।

সম্পর্কিত খবর