পাইকদীতে স্ত্রীকে নির্যাতনের দায়ে স্বামী বাপ্পির বিরুদ্ধে থানায় মামলা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের পাইকদীতে স্ত্রী মেঘলাকে নিযাতনের দায়ে স্বামী মেহেদী হাসান ওরফে বাপ্পি ,শশুর ও শাশুড়ীর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে । মামলাটি এসআই কুদ্দুসকে তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে নিদেশ দিয়েছেন ওসি শেখ মুহসীন ।

গতকাল ১৬জুলাই মেঘলা আক্তার (২০), পিতা-মিন্টু গাজী, মাতা-কুসুম বেগম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়ের করেন।
এতে আসামী করা হয় বাদীর স্বামী মেহেদী হাসান ওরফে বাপ্পি (২৫), পিতা-আজাদ খান, ২।শশুর আজাদ খান (৫০), ৩। শাশুড়ী রহিমা বেগম (৪৫), স্বামী-আজাদ খান, সর্ব সাং-পাইকদী, মোল্লা বাজার, খান বাড়ী, পোঃ শাহতলী, সর্ব থানা ও জেলা-চাঁদপুর।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীরা উশৃঙ্খল, যৌতুকলোভী, নারী নির্যাতনকারী এবং খারাপ প্রকৃতির লোক হয়। ১নং বিবাদী বাদীর স্বামী, ২নং বিবাদী বাদীর শ্বশুর, ৩নং বিবাদী বাদীর শ্বাশুড়ী। ১নং বিবাদীর সাথে বাদীর ৪বছর পূর্বে ৩লক্ষ টাকা কাবিনে ইসলামি শরীয়াহ মোতাবেক বিবাহ হয়। তার ঘরে ২ বছরের কন্যা সন্তানও রয়েছে ।

বিবাহের পর থেকে সকল বিবাদীরা প্রায় সময় বাদীকে যৌতুকের জন্য মারধর করে,নিযাতন করে । বাদীর পিত্রালয় থেকে যৌতুক বাবদ নগদ অর্থ, স্বর্ণালংকার সহ বিভিন্ন আসবাবপত্র দেওয়ার জন্য বাদীকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করতে থাকে। ১নং বিবাদী বিভিন্ন তারিখ ও সময়ে বিভিন্ন অংকে বাদীর পিতার কাছ থেকে এক লক্ষ টাকা নেয়। আরো টাকা দেওয়ার জন্য বিবাদীরা আমাকে মারাত্বক ভাবে জখম করে।

সম্পর্কিত খবর