চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ৩কেজি গাজাঁসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় ডিবির অফিসার ইনচার্জ এনামুল হক চৌধুরী এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) অনুপ কুমার দে এর নেতৃত্বে মাদক অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজা এবং মাদক বহন কাজে ব্যবহৃত ১টি ইজিবাইক ও ১টি মিশুক গাড়ীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছ।

সোমবার (১০ জুন) কচুয়া থানাধীন সুবিদপুর সাকিনের পলিটেকনিক্যাল মোড় পাকা রাস্তার উপর থেকে তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত আসামীদদের নাম ১। মোঃ হেলাল উদ্দিন (৩৬), ২। কবির (৩৬) ও ৩। মোহন (৪০)।

এ সময় মাদক ব্যবসায়ী মোঃ হেলাল উদ্দিন (৩৬) এর দেহ তল্লাশি করে দুই পায়ের হাটুর নিচে বাজারের ব্যাগে থাকা ১ কেজি গাঁজা, ধৃত আসামী কবির (৩৬) এর দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা বাজারের ব্যাগে রক্ষিত ১ কেজি গাঁজা এবং ধৃত আসামী মোহন (৪০) এর দেহ তল্লাশি করে তার দুই পায়ের হাটুর নিচে বাজারের ব্যাগে রক্ষিত ১ কেজি গাঁজাসহ সর্বমোট ৩কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য অনুমান ৬০হাজার টাকা এবং একটি ইজি বাইক ও একটি মিশুক গাড়ী জব্দ করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে,উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসিতেছে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কচুয়া থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১৯(ক)/৩৮ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়। চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর