শাহতলীতে দু’টি হাইস্কুলে মুক্তিযোদ্ধার সন্তানদের বিনা বেতনে অধ্যয়ন ও মোবাইল নিষিদ্ধকরণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধার সন্তান, নাতি ও নাতনী শিক্ষার্থীদের সম্পূর্ন বিনা বেতনে অধ্যায়ন এবং সেশন ফি মওকুফ করার ঘোষনা দেওয়া হয়েছে। একইসাথে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মোবাইল ফোন নিয়ে বিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

গতকাল ১০জুন (সোমবার) চাঁদপুর সদর উপজেলা শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির এক যৌথ সভায় এ ঘোষনা দেন বিদ্যালয়দ্বয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সভায় তিনি বিদ্যালয়দ্বয়ের প্রধান শিক্ষকদের বীর মুক্তিযোদ্ধার সন্তান, নাতি ও নাতনী শিক্ষার্থীদের সম্পূর্ন বিনা বেতনে অধ্যায়ন এবং সেশন ফি মওকুফ করার নোটিশ ও বিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থীদের মোবাইল ফোন নিয়ে প্রবেশ নিষিদ্ধ করে বিজ্ঞপ্তি জারি করার নির্দেশনা প্রদান করেন।

এ সময় সভায় উপস্থিত ছিলেন, জিলানী চিশতী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: গোলাম সারওয়ার, জিলানী চিশতী উচ্চ বিদ্যোলয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন, সহকারি শিক্ষিকা ফাহিমা জাহান, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি সিনিয়র শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার, সহকারি শিক্ষিকা মেহেরুন নেছাসহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর