চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় শুভ সরকার (৩২) নামে গ্রামীনফোন কোম্পানীর বিক্রয় প্রতিনিধিকে নেশাজাতীয় দ্রব্য নাকে দিয়ে অজ্ঞান করে সাথে থাকা নগদ প্রায় ১ লাখ টাকা ছিনতাই করে নিয়েগেছে ছিনতাইকারী চক্রের সদস্যরা।

সোমবার (১০ জুন) দুপুর আনুমানিক ১টার দিকে মিশন রোড রেলক্রসিংয়ের পশ্চিমে বালুর মাঠে এই ঘটনা ঘটে। ঘটনার পর শুভ সরকার ওই বালুর মাঠে অচেতন অবস্থায় পড়েছিলো।

ঘটনার সময় ছিনতাইকারী সদস্যরা তার সাথে থাকা গ্রামীনফোনের নতুন কয়েকটি সীমকার্ড ও তার ব্যবহৃত বাই সাকেল নিয়ে যায়। শুব সরকার শহরের ঘোষপাড়া ঘোষবাড়ির সুনিল সরকারের ছেলে।

গ্রামীনফোন কোম্পানী চাঁদপুর সদর এলাকার পরিবেশক তৌসিফ এন্ড তৌহিদ এন্টারপ্রাইজের ম্যানেজার মো. তামীম ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শুভ সরকার আমাদের প্রতিষ্ঠানের অধীনে বিক্রয় প্রতিনিধি হিসেবে গ্রামীনফোনের লোড ও কার্ড বিক্রয় করতেন। দুপুর ২টার দিকে আমাদেরকে মিশন রোড এলাকার গ্রাহক রুবেল জানান শুভ অজ্ঞান অবস্থায় পড়ে আছে। এরপর তাকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার এখন পর্যন্ত জ্ঞান ফিরেনি। জ্ঞান ফিরলে বিস্তারিত জানাযাবে।
তিনি আরও বলেন, আমাদের ধারণা তার কাছে আজকে উত্তোলন করা প্রায় ১লাখ টাকা কিংবা তারও বেশী ছিল। এই ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ করবো। তার কাজের এলাকা হচ্ছে- শহরের মিশন রোড, বটতলা, নিউ ট্রাক রোড, পালপাড়া, রহমতপুর কলোনী ও ইচুলী এলাকা।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিপ্লব সরকার জানান, শুভ নামের ওই যুবককে নেশা জাতীয় দ্রব্য নাকে দিয়ে অথবা খাওয়ানোর কারণে অজ্ঞান হয়ে পড়ে। সচেতন হতে কিছুটা সময় লাগবে। চিকিৎসা চলছে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীরকে ঘটনাটি জানানো হয়। তিনি বলেন, আমাদের কাছে কেউ এই ঘটনা জানায়নি। পরিবেশকের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে তাৎক্ষনিক ঘটনাটি তদন্তসহ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত খবর