নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান অ্যাড. হুমায়ুন কবির সুমনের শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের চৌরাস্তা ও মিলিটারি দোকানে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গত ২১ মে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত আব্দুল মান্নান গাজীকে দেখতে যান নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. হুমায়ুন কবির সুমন।

রোববার (৯ জুন) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি এলাকায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তার আসার খবর শুনে এলাকার মহিলা, পুরুষ ও স্থানীয় নেতাকর্মীরা জড়ো হতে থাকে।

নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির সুমন বলেন, “অত্যন্ত কঠোরভাবে শৃঙ্খলা রক্ষা করে তারাই নির্বাচন অনুষ্ঠিত করেছেন। সুশৃংখল নির্বাচন অনুষ্ঠান করার জন্য আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা, প্রশাসন, নির্বাচন পরিচালনার সাথে যারা জড়িত, সকলকে আমার আন্তরিক অভিনন্দন। “এ ধরনের চমৎকার নির্বাচন উপহার দেওয়ার জন্য সকলকে অভিনন্দন জানাই। বাংলাদেশের ইতিহাসে এটা স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

এ সময় কল্যাণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা জয়নাল আবেদীন পাটোয়ারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরিদ খান, দপ্তর সম্পাদক ইমাম ফরাজী, সদস্য মান্না মাহমুদ, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হান্নান গাজী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক গাজী সাহাবুদ্দিন, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ওমর ফারুক সুমনসহ আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলী, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর