এসআই কুদ্দুসের নেতৃত্বে শাহতলীতে মাদক, চুরি ও জুয়ারীদের বিরোধী অভিযান

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বড় শাহতলীতে বিট অফিসার চাঁদপুর মডেল থানার এসআই কুদ্দুসের নেতৃত্বে মাদক,চুরি ও জুয়ারীদের বিরোধী অভিযান চালান ।

গতকাল ৯ জুন বিকেলে গোপন সূত্রের ভিত্তিতে জুয়ারীর আস্তানা শাহতলী আলোচিত জুয়ারী জনৈক মিজানের বাড়ীতে অভিযান চালায় । তাকে বাড়ীতে পায়নি । থানায় হাজির হতে বলেছে । তার বাড়ীতে নিয়মিত জুয়ার আড্ডা বসে । দিন-রাত জুয়া খেলা হয় ।

এ ছাড়াও পুলিশ শাহতলী বিভিন্ন স্থানে অভিযান চালায় । ইদানিং শাহতলীতে মাদক, জুয়া ও চুরি আশংকাজনকভাবে বেড়ে গেছে । জানা গেছে,সম্প্রতি শাহতলী রেলস্টেশন স্বপনের দোকানে চুরি ,শাহতলী স্টেশন মসজিদে আবারও দান বাকস ভেগেং চুরি করেছে ।এসব ঘটনায় সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে । তাই পুলিশ বিভিন্ন সূত্রের মাধ্যমে তথ্য সংগ্রহ করছে ।

মাদক,জুয়া ও চুরির বিরুদ্ধে দিনে-রাতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে দৈনিক চাঁদপুর খবরকে জানান শাহমাহমুদপুর ইউনিয়নের বিট অফিসার চাঁদপুর মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস ।

তিনি জানান, শাহতলীতে মাদক,চুরি ও জুয়ারীদের বিরুদ্ধে গোপনীয় ভাবে ব্যাপক তথ্য সংগ্রহ করা হচ্ছে । আমাদের অভিযান অব্যাহত থাকবে । এলাকাবাসী এসব অপরাধ দমনে চাঁদপুরের পুলিশ সুপার ও মডেল থানার ওসির সুদৃষ্টি কামনা করেছেন ।

সম্পর্কিত খবর