শাহতলীর মোবারক কারীর ফেসবুক হ্যাক করে নানা অপপ্রচার : থানায় অভিযোগ

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমদুপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী গ্রামের জনৈক মোবারক কারীর(৪০)ফেসবুক আইডি হ্যাক করে কুচক্রীমহল নানা অপপ্রচার চালানোয় চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

৯জুন (রবিবার) চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কারী মো: মোবারক কারী (৪০), পিতা-মোঃ শাহাজাহান কারী চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামাদের আসামী করে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

মডেল থানা সূত্রে জানা গেছে, অভিযোগটি মডেল থানার এএসআই মিজানকে তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নিদেশনা দেওয়া হয়েছে ।

অভিযোগ থেকে জানা যায়, ০১৮৬৬০৫২৭৯৮ নম্বর দিয়ে মো: মোবারক কারী নামীয় ফেইক ফেসবুক আইডি ব্যবহার করে কে বা কাহারা একটি কু-চক্রীমহল আমার ফেইসবুক আইডি হ্যাক করে বিভিন্ন বিভ্রান্তিকর পোস্ট করছে।

তিনি জানান,গত ৭জুন ২০২৪ ইং তারিখে মোবরক কারী নামীয় আরেকটি ফেইস বুক ব্যবাহার করে আমার ছবি দিয়ে ও আমার ছেলে সাহেদ কারীর ছবি ও আমার কাকা জামাল কারীর ছবি দিয়ে কু-রুচিপূর্ণ, কথা বার্তা বলে আমাদেরকে সামাজিক, পারিবারিকভাবে হেয়পতিপন্ন করছে। এমনকি আমার নামীয় আমার ছবি দিয়ে ফেইস বুক আইডি খুলে বিভিন্ন অপ্রপ্রচার করে আসছে।

কে কাহারা একটি কু-চক্রীমহল আমার নামে ও আমার ছেলে এমনকি আমার কাকার নামে মিথ্যা কথা বার্তা বলে আমাদেরকে সামাজিক, পারিবারিক, রাজনৈতক, ধর্মীয়ভাবে হেয়পতিপন্ন করছে।

জানা যায়, শাহতলী কারী বাড়ীর জনৈক জামাল কারীর নামে নানা মিথ্যা ভিত্তিহীন বানোয়াট অপপ্রচার চালানো হয়েছে।

গত ৮ জুন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদকের নিকট এ অভিযোগ করেছে শাহতলী গ্রামের জনৈক জামাল কারীর ও খোদ ফেসবুক আইডির মোবারক কারী । ফেসবুক আইডির মোবারক কারী দৈনিক চাঁদপুর খবরকে জানান , সম্প্রতি আমার নামের ফেসবুক আইডি হ্যাক করে মিথ্যা প্রপাগান্ডা চালাচ্ছে একটি কুচক্রীমহল ।

সেই সাথে আমার আত্নীয় একজন নীরিহ মানুষ জামাল কারীর নামে তার ছবি যুক্ত করে নানা অপপ্রচার চালানো হয়েছে । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । দু’একদিনের মধ্যে ওই কুচক্রীমহলের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় জিডিএন্টি দায়ের করবো । এ ব্যাপারে চাঁদপুর পুলিশ সুপার স্যার ও মডেল থানার ওসি স্যারের সুদৃষ্টি কামনা করছি ।

সম্পর্কিত খবর