চাঁদপুর কলেজ ছাত্রী অপহরণের মামলায় গ্রেপ্তার হয়নি আসামি !

স্টাফ রিপোর্টার : কলেজ ছাত্রীকে জোরপূর্বক রাস্তা থেকে অপহরণ করে তুলে নেওয়ার ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় মামলা হলেও ঘটনার এক মাসেও এখনো একজনেও গ্রেফতার করেনি পুলিশ।

চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের গোবিন্দা গ্রামের মজিবুর রহমান শেখের মেয়ে মহিলা কলেজের ছাত্রী বাড়ি যাওয়ার পথে পূর্বপরিকল্পিতভাবে অভিযুক্তরা অপহরণ করে তুলে নিয়ে যায়।

এই ঘটনায় অপহিতা ছাত্রীর চাচা জহির শেখ বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় ৭/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০) জোরপূর্বক নারী অপহরণ ও সহায়তা করার অপরাধ ধারায় সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়। যার মামলা নাম্বার ৫ তারিখ ৩/৫/২০২৪।

ঘটনার অভিযুক্ত দক্ষিণ গোবিন্দা গ্রামের হাবিবুর রহমান গাজীর ছেলে মোহাম্মদ জাহিদ গাজী তার সহযোগী ফজল বেগের ছেলে দিন মোহাম্মদ দিনু , মৃত নুরুল হক খানের ছেলে রুবেল খান, হাবিবুর রহমান গাজীর ছেলে হাসান গাজী সহ সাত জনের বিরুদ্ধে মামলা হলেও তারা এখনো প্রকাশ্যে দিবালোকে ঘোরাফেরা করছে।

অভিযুক্ত আসামিদেরকে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আকরাম গ্রেপ্তার না করায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
মামলার বাদী জহির শেখ জানায়, কলেজ থেকে আসার পথে ভাতিজিকে পরিকল্পিতভাবে তারা অপহরণ করে তুলে নিয়ে যায়। মামলার একমাস পেরিয়ে গেল এখনো ভাতিজির খোঁজখবর পাওয়া যায়নি। অভিযুক্ত আসামীদেরকে গ্রেফতার করার জন্য পুলিশকে বহুবার বলা হলেও তাদেরকে আটক করেনি।

মামলার এজারভুক্ত আসামি দীন মোহাম্মদ দিনু চোরা ও রুবেল খান এর পূর্বে ছয়টি গরু চুরি করে নিয়েছে। সেই ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হলে তারা ক্ষিপ্ত হয়ে ভাতিজিকে অপহরণ করে তুলে নিয়ে মুক্তিপণ দাবি করছে। যেকোনো মুহূর্তে অপহরণকারীরা কলেজছাত্রী ভাতিজিকে মেরে ফেলার পাঁয়তারা করছে। এই ঘটনাটি মামলার তদন্তকারী কর্মকর্তাকে বারবার বলার পরেও সে কোন কর্ণপাত করেনি।

প্রশাসনের উদ্বোধন কর্তৃপক্ষের প্রতি অনুরোধ খুব দ্রুত গতিতে যেন আসামিদের গ্রেফতার করে অপহিতা কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আকরাম জানায়, কলেজ ছাত্রী অপহরণ মামলায় আসামিদেরকে ধরার জন্য এলাকায় গিয়েও পাওয়া যায়নি। এই কারণে এই মামলায় একজনও গ্রেফতার করা সম্ভব হয়নি।তবে আসামিপক্ষ ভিকটিম কলেজ ছাত্রীকে আদালতে হাজির করবে বলে আশ্বস্ত করেন। বিষয়টি উদ্বোধন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

সম্পর্কিত খবর