বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের চাঁদপুর জেলা আওয়ামী লীগের অভিনন্দন

চাঁদপুর জেলার ৭টি উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় বিজয় প্রার্থীদের জানাই অভিনন্দন ও শুভেচ্ছা ও নির্বাচনের দায়িত্বগত প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা পুলিশ প্রশাসন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান চাঁদপুর জেলা আওয়ামীলীগ।

চাঁদপুর জেলার সদর,হাজীগঞ্জ,ফরিদগঞ্জ,শাহারাস্তি,কচুয়া,মতলব উত্তর,মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান,পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের চাঁদপুর জেলা আওয়ামীলীগের পক্ষে থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর সদর,হাজীগঞ্জ,ফরিদগঞ্জ,শাহারাস্তি,কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ শান্তিপূর্ণ নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদেরকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সকল সম্মানিত ভোটারবৃন্দ,নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা,কর্মচারী, আইনশৃংখলা রক্ষার দায়িত্বপালনকারী সকলকে,সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী,সমর্থকসহ সংশ্লিষ্ট সকলকে। বিজয় চেয়ারম্যানদের জন্য শুভকামনা রইলো।

সম্পর্কিত খবর