ফলোআপ : অবশেষে লাইনম্যান রহমত উল্লাহকে সরিয়ে দিলেন ওসি রিপন বালা

স্টাফ রিপোটার : অবশেষে লাইনম্যান রহমত উল্লাহকে সরিয়ে দিলেন মতলব দক্ষিনের ওসি রিপন বালা ।

মতলব দক্ষিনে সিএনজি থেকে চাঁদা উত্তলন ও পুলিশের নামে সিএনজি রিকুইজিশন করার কথা বলে সিএনজি চালকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠায় উপজেলা শ্রমিক ফেডারেশনের ২৫০৩ এর সাধারন সম্পদক ( লাইনম্যান) রহমতউল্লাহকে লাইনম্যানের ডিউটি থেকে সরিয়ে দেওয়া হয়োছে।

চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় একাধিক বার সংবাদ প্রকাশের পর ওসি রিপন বালা তাকে লাইনম্যানের দায়িত্ব থেকে সরিয়ে নেন । এবং ভবিষ্যতে সে লাইনম্যানের ডিউটি করতে পারবে না । এ খবর ছড়িয়ে পরলে ওই লাইনের চলাচলকারী সিএনজি চালকদের মাঝে সস্তি ফিরে এসেছে। একাধিক চালকরা বলেন আমরা এতো দিন তার কাছে জিম্মি ছিলাম । সে তার ইচ্ছে মতো সব কিছু করতো । প্রতিবাদ করলে পুলিশ দিয়ে ধরিয়ে নিয়ে যাবে বলে হুমকী ধামকী দিতো ।

এ বিষয়ে উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি মোঃ আক্তার হোসেন বলেন ওসি স্যারের নির্দেশে রহমতউল্লাহকে লাইনম্যানের ডিউটি থেকে সরিয়ে নেওয়া হয়েছে ।

এ বিষয়ে ওসি রিপন বালা বলেন লাইনম্যান রহমত উল্লাহকে লাইনম্যানের ডিউটি থেকে সরিয়ে নেওয়া হয়েছে । সে আর কখনো ডিউটি করতে পারবে না । যদি সে পুলিশের নাম ভাংঙ্গিয়ে কোন সিএনজি রিকুইজিশন বা চাঁদাবাজি করে তাহলে সাথে সাথে আমাকে জানাবেন । আমি তার কঠিন ব্যবস্থা নেবো ।

সম্পর্কিত খবর