চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে নৌ-পুলিশের ওসি কামরুজ্জামানকে বিদায় সংবর্ধনা

মহসিন হোসাইন : চাঁদপুর সদর নৌ থানা পুলিশের অফিসার্স ইনচার্জ মোঃ কামরুজ্জামান এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(বৃহস্পতিবার) ৬জুন বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ হতে প্রেসক্লাব মিলনায়তন কক্ষে এ বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় বিদায়ী অফিসার্স ইনচার্জ মোঃ কামরুজ্জামান বলেন, চাঁদপুর একটি ঐতিহ্যবাহী জেলা। এটি নদী মাতৃক একটি জেলার মধ্যে শীর্ষ। মাছে ভাতে সবকিছু মিলিয়ে ইলিশের বাড়ি চাঁদপুর নামে খুবই খ্যাত এ জেলাটি। আমি দীর্ঘদিন চাকুরির সুবাধে আপনাদের সাথে কাজ করেছি। দায়িত্বের কারনে অনেক সময় অনেক ধরনের কথা বলেছি।

এতে কারো মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। চাঁদপুর সদর নৌ থানার প্রত্যেকটি সদস্য কর্মদক্ষ ও স্মার্ট। তারা কাজের ধরন বুঝে। আপনাদের সাথেও কাজ করে অনেক ভালো লেগেছে।
আপনারা সাংবাদিক ভাইয়েরা সব সময় সঠিক নিউজ উপস্থাপন করে বিভিন্ন ভাবে হেল্প করেছেন। যেখানেই থাকি আপনাদের কথা চিরদিন মনে থাকবে। এসময় চাঁদপুর জেলার সকল মানুষ ও সকল সাংবাদিক বৃন্দদের দীর্ঘায়ূ কামনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক – মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সিনিয়র সহ-সভাপতি – রহিম বাদশা , চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র সাধারণ সম্পাদক – শ‌ওকত আলী , চাঁদপুর জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক- রিয়াদ ‡di‡`Šm , একুশে টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি – নেয়ামত উল্লাহ, নিউজ২৪ এর জেলা প্রতিনিধি – খোকন কর্মকার, দোয়েল সাংস্কৃতিক সংগঠনের সভাপতি- দীলিপ ঘোষ, যায়যায়দিন পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি আল ইমরান শোভন, এনটিভি চাঁদপুর জেলা প্রতিনিধি – মোঃ শরিফুল ইসলাম, এখন টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি – তালহা জুবায়ের, সাংবাদিক মনির হোসেন সহ আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যায়যায়দিন পত্রিকার চাঁদপুর জেলা ফ্রেন্ডস ক্লাব ফোরামের সভাপতি- পি এম বিল্লাল হোসেন।
এসময় অনুষ্ঠান শেষে বিদায়ী অফিসার্স ইনচার্জ মোঃ কামরুজ্জামান’কে চাঁদপুর জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পি এম বিল্লাল হোসেন।

সম্পর্কিত খবর