বাবুরহাট ডিগ্রি কলেজ বাস্তবায়নে ঊর্ধ্বতন মহলের সম্মতি আছে : ডক্টর সবুর খান

প্রেস বিজ্ঞপ্তি: সময়ের দাবি – প্রাণের দাবি “বাবুরহাট ডিগ্রি কলেজ” বাস্তবায়ন প্রক্রিয়ায় সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তার সম্মতি আছে বলে জানিয়েছেন বাবুরহাট ডিগ্রি কলেজ বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা ডক্টর সবুর খান।

গত ৪ জুন মঙ্গলবার ঢাকায় আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ব্যক্তিত্ত্ব ড্যাফোডিল গ্রুপের কর্ণধার বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতি ছাত্র ডক্টর সবুর খানের সাথে বাবুরহাট স্কুল ও কলেজের ১২৫ বছর পূর্তি উপলক্ষে বিশেষ সাক্ষাৎ ও মতবিনিময় চলাকালে বাবুরহাট হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ মহোদয়, ম্যানেজিং কমিটির সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ, শিক্ষক, প্রাক্তন শিক্ষার্থীসহ সর্ব মহলের উপস্থিতিতে এই তথ্য জানানো হয়েছে।

উক্ত মতবিনিময়ের সময় বাবুরহাট হাই স্কুল ও কলেজের মানোন্নয়নের আলোচনায় ডিগ্রি কলেজ বাস্তবায়নের প্রসঙ্গ আসলে তাৎক্ষণিক ডক্টর সবুর খান ডিগ্রি কলেজ বাস্তবায়ন শাখার সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তার কাছে মোবাইলে তথ্য জেনে উপস্থিত সবাইকে সুখবরটি দেন। খুশির সংবাদে সকলের মাঝে আনন্দ উৎসাহ উদ্দীপনা জাগ্রত হয়। বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসাইনের কাছে সাথে সাথে উর্ধ্বতন কর্মকর্তার মোবাইল নম্বর দিয়ে তাঁর সাথে যোগাযোগ করে “বাবুরহাট ডিগ্রি কলেজ” বাস্তবায়নের কাজ এগিয়ে নেওয়ার জন্য বলা হয়।

কোথায়ও কাজে বিঘ্ন দেখা দিলে তাঁর (সবুর খানের) সাথে যোগাযোগের জন্যও বলে দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাবুরহাট ডিগ্রি কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আমিনুল ইসলাম আমিন মজুমদার। প্রকাশ থাকে যে, ঐতিহ্যবাহী বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গৌরবান্বিত ১২৫ বছর পূর্তি উদযাপনের তারিখ আগামী ১৪ ও ১৫ ডিসেম্বর ২০২৪ নির্ধারণ করা হয়েছে। এই বিষয়ে অদ্য বৃহস্পতিবার ৬ জুন বিকাল ৪:০০ ঘটিকায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রস্তুতিমূলক সভা ধার্য্য আছে।

প্রাক্তন ছাত্রছাত্রীসহ আগ্রহীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা গেল। ১২৫ বছর পূর্তির উৎসব হোক আনন্দ-বিনোদনে, উদ্যাপন হোক “বাবুরহাট ডিগ্রি কলেজ” বাস্তবায়নে। সেইভাবে, সেই লক্ষে সকল কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের জন্য সবার আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য।

সম্পর্কিত খবর