মতলব দক্ষিনে ১০২ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক

মতলব প্রতিনিধি : মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্য রিপন বালার নির্দেশে পুলিশের মাদক বিরোধী অভিযানে এএসআই তরুন চাকমা ও সঙ্গীয় ফোর্স এরশাদ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে । গত জুন রাত গোপন সংবাদের ভিত্তিতে মতলব পৌরসভার ৬ নং ওয়ার্ডের নবকলস এলাকা ফজলুল হক ভূইয়া ভিলার সামনে পাকা রাস্তার উপর থেকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

এ সময় আসামী খোরশেদ আলম এরশাদ ( ৩২) এর পরিহিত লুঙ্গীর ডান কোচ হতে ১টি নীল রংয়ের পলিব্যগের ভিতর হইতে ১০২, পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর খোরশেদ আলম এরশাদ (৩২), তার পিতার নাম মোঃ আবুল খান, তার বাড়ী নবকলস (খান বাড়ী),

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় সে দীর্ঘদিন যাবৎ পার্শ্ববর্তী জেলা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। সে পার্শ্ববর্তী জেলার অজ্ঞাত স্থান হইতে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট ক্রয় করে বিক্রয়ের জন্য নিজ বাড়ীতে অবস্থান আসামী তাহার বাড়ীতে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেস্টা কালে পুলিশ ধাওয়া দিয়ে গ্রেফতার করে।

ওসি রিপন বালা বলেন
মতলবকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর