চাঁদপুরে আইন-শৃঙ্খলা নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত ভার্চুয়ালী সভা

চাঁদপুর খবর রির্পোট: আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২৪ উদযাপন উপলক্ষ্যে সার্বিক আইন-শৃঙ্খলা, নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম-বার, পিপিএম এর নেতৃত্বে একটি সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৩জুন ভার্চুয়ালি সভায় চাঁদপুর থেকে অংশগ্রহণ করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।

সভায় দেশের সামগ্রিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা, নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, পশু ও কোরবানির হাটের ব্যবস্থাপনা পর্যবেক্ষণ করা এবং সাধারণ জনগণের নিরাপত্তা ও সুবিধার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ঈদ-উল-আযহা উদযাপনকালে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং জেলার জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এছাড়াও ট্রাফিক ব্যবস্থাপনা, কোরবানির পশুর হাটের নিরাপত্তা এবং লঞ্চ ঘাট ও সড়ক নিরাপত্তার বিষয়গুলোতে বিশেষ গুরুত্ব আরোপ করা হয়েছে।

সভার শেষে আইজিপি দেশের সব জেলার পুলিশ কর্মকর্তাদেরকে তৎপর থেকে দায়িত্ব পালনের নির্দেশনা দেন এবং ঈদ উদযাপনকে নির্বিঘ্ন ও শান্তিপূর্ণ রাখতে সবার সহযোগিতা কামনা করেন।

এসময় চাঁদপুর জেলা থেকে ভার্চুয়ালি সংযুক্ত থেকে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

সম্পর্কিত খবর