চাঁদপুর নৌ-থানা পুলিশের অভিযানে ৭আসামী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ থানার ২৪ ঘন্টার অভিযানে ৭আসামী গ্রেফতার করা হয়েছে।গতকাল ৩জুন (সোমবার) দৈনিক চাঁদপুর খবরককে বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান।

তিনি বলেন ৩জুন রাত ৪টায় চাঁদপুর সদর পৌরসভাধীন চাঁদপুর লঞ্চ টার্মিনালের নৌ পুলিশ ডিউটিরত অবস্থায় সিএনজি ও অটোরিক্সা যাত্রীদের যাত্রীদের হয়রানি ব্যাগ ধরে ও চিৎকার চেচামেচি হৈ চৈ করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করায়অবস্থায় ১। মোঃ জসিম (৪২), পিতা-মোঃ এরশাদ, মাতা-মৃত রোকেয়া গম, সাং-টোরায়ার, ৮নং ওয়ার্ড, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর ২। মোঃ এরশাদ পাটোয়ারী (৪৫), পিতা-মৃত মমতাজ উদ্দিন পাটোয়ারী, মাতা-রিজিয়া বেগম, সাং-কল্যানদি, ৪ নং ওয়ার্ড, ৩। মোঃ হাসান গাজী (২৫), পিতা-মোঃ কুদ্দুস গাজী মাতা-আ, মেনা বেগম, সাং-দক্ষিন ইচলী, ১নং ওয়ার্ড,

৪। মোঃ মামুন খন্দকার (৩৫), পিতা-মৃত সিরাজুল ইসলাম খন্দকার, মাতা-মেহেরুন নেছা, সাং- চাঁদপুর শৈলঘর, ১৫ নং ওয়ার্ড, ৫। মোঃ কবির গাজী (২৫), পিতা-মৃত রহিম গাজী, মাতা-ফিরোজা বেগম ৬। মোঃ নজরুল ইসলাম গাজী (৩৫), পিতা-আঃ রফ গাজী, মাতা-সাজেদা বেগম, উভয় সাং-দক্ষিন ইচলী, ১ নং ওয়ার্ড, ৭। মোঃ জহির গাজী (২৫), পিতা-আলী আশরাফ গাজী, মাতা-হাজে রা বেগম, সাং-বহেরা লক্ষ্মীপুর, ৬নং ওয়ার্ড, থানা ও জেলা-চাঁদপুরদের আটক করা হয়।

আটককৃত ৭ জনের বিরুদ্ধে চাঁদপুর নৌ থানার নন এফআইআর প্রসিকিউশন পুলিশ আইন ১৮৬১ এর ৩৪ ধারায় দাখিল করা হয়।

সম্পর্কিত খবর