হাইমচর থানা ও সদর ট্রাফিক অতিরিক্ত ডিআইজি নেছার উদ্দীন আহমেদ

চাঁদপুর খবর রির্পোট: চট্টগ্রামের পুলিশ সুপার (অপারেশন্স এন্ড ট্রাফিক) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) নেছার উদ্দীন আহমেদ, পিপিএম-সেবা কর্তৃক চাঁদপুরের হাইমচর থানা ও সদর ট্রাফিক পরিদর্শন করা হয়েছে।

গতকাল ১জুন চাঁদপুরের হাইমচর থানা ও সদর ট্রাফিক পরিদর্শন করেন চট্টগ্রামের পুলিশ সুপার (অপারেশন্স এন্ড ট্রাফিক) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) নেছার উদ্দীন আহমেদ, পিপিএম-সেবা

পরে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে চাঁদপুর জেলায় আগমন করলে চট্টগ্রামের পুলিশ সুপার (অপারেশন্স এন্ড ট্রাফিক) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) নেছার উদ্দীন আহমেদ, পিপিএম-সেবা কে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম (বার)।

পরে চট্টগ্রামের পুলিশ সুপার (অপারেশন্স এন্ড ট্রাফিক) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) নেছার উদ্দীন আহমেদ, পিপিএম-সেবা চাঁদপুর হাইমচর থানা ও সদর ট্রাফিক অফিস পরিদর্শন করেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) হাইমচর থানা ও সদর ট্রাফিক এর বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। পরিদর্শনকালে বিভিন্ন কর্মকান্ডে অতিরিক্ত ডিআইজি সন্তোষ প্রকাশ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার)।শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)।ইয়াসির আরাফাত সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর