চাঁদপুর নৌ-থানার ২৪ ঘন্টার অভিযানে ৬আসামী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ-থানার ২৪ ঘন্টার অভিযানে ৬আসামী গ্রেফতার করা হয়েছে। গতকাল চাঁদপুর নৌ-থানার ওসি মো: কামরুজ্জামান বিষয়টি দৈনিক চাঁদপুর খবরকেকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান ৩১মে রাতে চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপি মিনি কক্সবাজার নামক স্থানের মেঘনা নদী হতে বিশেষ অভিযান পরিচালনা করে নিষিদ্ধ কারেন্ট জাল দিয়ে মাছ ধরার অপরাধে ১। মোঃ মারুফ ছৈয়াল (৩৬), পিতা-মৃত মফিজ ছৈয়াল, রওশনা বেগম, ২। নুর মোহাম্মদ শেখ (৪০), পিতা- মৃত আঃ কাদের শেখ, মাতা-মঞ্জুমা বেগম, ৩। মোঃ জহির খাঁন (৫০), পিতা-মৃত আবুল হোসেন খাঁন, মাতা-মৃত আলিমুন নেছা,

৪। সুমন ত্রিপুরা (৪০), পিতা-রাধা ত্রিপুরা, মাতা-তুল সি রানী, সর্ব সাং-লক্ষ্মীপুর, ৬নং ওয়ার্ড, থানা ও জেলা-চাঁদপুর, ৫। সাদ্দাম ঢালী (২৫), পিতা-মৃত দুধু ঢালী, মাতা- বেগম, ৬। মোঃ নাসির বৈদ্য (৩০), পিতা-ছত্তর বৈদ্য, মাতা-রাইতি বেগম, উভয় সাং-ইব্রাহিমপুর, ০৫ নং ওয়ার্ড, ইব্রাহিমপুর ইউপি, থানা ও জেলা-চাঁদপুরদের আটক করা হয়।

এসময় আসামীদের কাছ থেকে তাহাদের থেকে ৯০০ মিটার অবৈধ কারেন্ট জাল, ২ (দুই) টি ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। আটক ৬ জন অসাধু জেলের বিরুদ্ধে মৎস্য আইনে ২টি নিয়মিত মামলা দায়ের দায়ের করা হয়েছে।

 

সম্পর্কিত খবর