ফলোআপ : মতলবে ওসির নির্দেশ অমান্য করে বহাল তবিয়তে লাইনম্যান রহমতউল্লাহ !

স্টাফ রিপোটার: মতলব দক্ষিনে ওসির নির্দেশ অমান্য  করে বহাল তবিয়তে সিএনজি থেকে চাঁদা উত্তলন করছেন মতলব দক্ষিন উপজেলা শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পদক ( লাইনম্যান)  রহমতউল্লাহ। তার বিরোদ্ধে পুলিশের নাম ভাংঙ্গিয়ে সিএনজি আটক করে থানায় নিয়ে যাওয়ার কথা বলে চাঁন্দাবাজীর অভিযোগ উঠায় ।

চাঁদপুর জেলার বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবরসহ একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর ওসি রিপন বালা তাকে লাইনম্যানের দায়িত্ব পালন করতে নিষেধ করেছিলেন । কিন্তু ওসির নির্দেশকে দৃদ্ধাআঙ্গুল দেখিয়ে বীরদর্পে চাঁদা উত্তলন করে আসছে ওই লাইনম্যান ।

সরকমিনে দেখাযায় মতলব – চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের ঢাকিরগাঁও কাজলী সিনামা হল এলাকায় শ্রমিক ফেডারেশন ২৫০৩ এর নাম করে সিএনজি থেকে চাঁদা উত্তলন করছে লাইনম্যান রহমতউল্লাহ  এর পাশাপাশি সিএনজি রিকুজিসান করার কথা বলে সিএনজি চালকদের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা । আর অন্য জেলা বা উপজেলার থেকে সিএনজি এলে তো কোন কথাই নেই ।  তার অত্যাচারে অতিষ্ঠ চাঁদপুর – মতলব সড়কের চলাচলকারী সিএনজি চালকরা ।

এ বিষয়ে একাধিক সিএনজি চালকরা বলেন রহমতউল্লাহ আমাদের সিএনজি আটক করে পুলিশের ভয় দেখিয়ে ডিউটি করার কথা বলে টাকা দিলে আর ডিউটি করতে হয় না । এছাড়াও শ্রমিক ফেডারেশন নামে যে টাকা উঠানো হয় সে টাকা শ্রমিকদের কোন কল্যানে আসেনা। তালহে এ টাকা যায় কোথায়  ?  চলবে…

 

সম্পর্কিত খবর