চাঁদপুরে নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক আজিজুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময়

চাঁদপুর খবর রির্পোট: শিক্ষামন্ত্রণালয়ের অধীন পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক বিসিএস (১৮তম সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা মো: আজিজুর রহমান এর সাথে চাঁদপুরে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করা হয়েছে।

গতকাল ৩০মে (বৃহস্পতিবার) চাঁদপুর জেলা পরিষদের ডাকবাংলোয় পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা মো: আজিজুর রহমান এর সাথে বিদায় মুহুর্তে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্বাস উদ্দিন, ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রেজাউল করিম, ফরাক্কাবাদ সিনিয়র ইসলামীয়া আলীম মাদরাসার অধ্যক্ষ মো: ফখরুল ইসলাম, চাঁদপুর নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: বুলবুল আহসান, রাজরাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সফি উল্ল্যাহ, তরপুরচন্ডী জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রুহুল আমিন খন্দকার, ডাসাদী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শফিকুল ইসলাম, সাফদী আজিজীয়া মহিলা মাদরাসার সুপারিটেন্ডডেন্ট মো: ফরিদ আহম্মদ, মৈশাদী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: জাহাঙ্গীর আলম, ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: সৈকত, জিলানী চিশতী কলেজের অফিস ইনচার্জ মো: রানা সরকারসহ চাঁদপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে ,প্রথমেই গত ২৫ মে সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজে শিক্ষামন্ত্রণালয়ের অধীন পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের এক কর্মশালা অনুষ্ঠিত হয় । কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন শিক্ষা পরিদর্শক বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা মো: আজিজুর রহমান । সভাপতিত্ব করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। উক্ত দিনব্যাপী কর্মশালায় সদরের জিলানী চিশতী কলেজসহ ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগন ও শিক্ষকরা অংশ নেন । এছাড়াও ২৫ মে থেকে ৩০ মে পযন্ত প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সরজমিন অত্যন্ত দক্ষতার সহিত ভিজিট করেন ও অডিট করেন শিক্ষা পরিদর্শক বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা মো: আজিজুর রহমান । প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে স্বচ্ছতা ও জবাবদিহিতা আনার লক্ষ্যে নানা পরামশ দেন । সেই সাথে শিক্ষামন্ত্রনালয়ের নীতিমালা অনুযায়ী সবাইকে কাজ করার আহবান জানান তিনি ।

সম্পর্কিত খবর