চাঁদপুরে পিআরএল গমণকারী পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের পিআরএল গমণকারী পুলিশ সদস্যের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) মাসিক কল্যাণ সভায় চাঁদপুর জেলা হতে পিআরএলগামী পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানান ও ক্রেস্ট প্রদান করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম,বিপিএম, পিপিএম (বার)।

এসময় অবসর গ্রহণকারী বিদায়ী পুলিশ সদস্যকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান সহ আনুষ্ঠানিকতার সহিত সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে নিজ বাড়ি পৌঁছে ‍দিলো চাঁদপুর জেলা পুলিশ

অবসরগ্রহণকারী পুলিশ সদস্যের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন- জীবনের বড় একটা অংশ অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও কষ্টকর এবং একইসাথে দায়িত্বশীল পদে চাকুরী করে বিদায় নিয়েছেন। আমরা আপনার অবদান কৃতজ্ঞতা ভরে স্মরণ করি। অবসর-জীবন ভাল কাটুক এবং সুস্থ থাকুন পরিবারের সাথে। দোয়া করবেন আমাদের সবার জন্যও।

বিদায় বেলায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার(হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর