মতলব দক্ষিনে আইনশৃঙ্খলা কমিটির সভা

সমির ভট্রাচার্য্য :মতলব দক্ষিন উপজেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের প্রথম আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি ।

এ সময় তিনি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন মাদক মুক্ত স্মার্ট মতলব গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হতে । মতলবের উন্নয়নের স্বার্থে পৌরসভা বা ইউনিয়নের কোথায় কি কি কাজ আছে আমাকে তালিকার দিন আমি অচিরেই তার ব্যবস্থা নেব । আপনারা প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন । তিনি ক্ষমতায় থাকলেই এগিয়ে যাবে দেশ ।

৩০ মে বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলানায়তনে নির্বহী ককর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার , উপজেলা সহকারী কমিশনার ভূমি নিলয়,রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন বালা , মেয়র আওলাদ হোসেন লিটন , নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল ,
মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার আখিঁ, নায়েেরগাঁও দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম মামুন মৃধা, উপজেলা স্ব্যাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহ মোঃ মহিবুল্লাহ সৌরভ, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হাওলাদার, মতলব প্রেসক্লাবের সাধারন সম্পাদক কামাল হোসেন দেওয়ান প্রমুখ ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আইন বিষয়ক উপ কমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহী, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন প্রধান, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান সুকুমার ঘোষ, যুবলীগ নেতা চন্দন সাহা, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারন সম্পাদক রোকনুজ্জামান রোকন, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা , শহিদউল্লাহ প্রধান, সিনিয়র মৎস কর্মকর্তা মনোয়ারা বেগম , যুব উন্নয়ন কর্মকর্তা ফারুক হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও দলীয় নেতা কর্মীরা ।

সম্পর্কিত খবর